নরসিংদীতে আ.লীগের দুপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ২, আহত ৮

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ জুন ২০২১, ২৩:২৭ | প্রকাশিত : ১৬ জুন ২০২১, ২২:৫১

নরসিংদীর মাধবদীতে শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, পৌর মেয়রের নেতৃত্বে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে দুজন গুলিবিদ্ধসহ আটজন আহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। বুধবার রাত ৮টায় মাধবদী পৌরসভার মোড়ে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে গুলিবিদ্ধ হয়ে আহত মাধবদী পৌরসভার সাবেক কমিশনার ও সদর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. জাকারিয়া (৩৯) ও নূরালাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব আবুল কালামকে (৩০) নরসিংদী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। অন্যান্য আহতদের বিভিন্ন বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি জিএম তালেব হোসেন ও দলীয় নেতাকর্মীরা জানান, আগামী ২৩ জুন দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করতে বুধবার বিকালে মাধবদী থানা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির প্রস্তুতি সভা অনুষ্ঠিত হচ্ছিল। শহরের রমনী কমিউনিটি সেন্টারের ওই সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ দলের অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

মিটিং চলাকালে মাধবদী শহর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোশারফ হোসেন মানিক ও তার সহযোগীরা সেখানে যায়। এসময় ব্যানারে তার নাম না থাকায় মিটিং না করতে নিষেধ ও গালিগালাজ করে চলে যান। ওই মিটিং শেষে মাধবদী পৌরসভার সাবেক কমিশনার জাকারিয়াসহ ১০/১৫ জন নেতাকর্মী পৌরসভার মোড় হয়ে ফিরছিলেন। এসময় পৌর মেয়র মানিকের নেতৃত্বে তাদের ওপর গুলি করাসহ অতর্কিত হামলা চালানো হয়। এতে দুজন গুলিবিদ্ধসহ আটজন নেতাকর্মী আহত হয়েছেন। আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক নাসিম আল ইসলাম বলেন, আহত দুজনের মধ্যে একজনের ডান পায়ে ও অন্যজনের বাম পায়ে ফোঁটা দেখা গেছে। গুলিবিদ্ধ কি না পরীক্ষার পর বলা যাবে। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

মাধবদী পৌর মেয়র মোশারফ হোসেন মানিক অভিযোগ অস্বীকার করে বলেন, তারা পূর্ব পরিকল্পিতভাবে মিছিল নিয়ে এসে আমার লোকজনের ওপর হামলা করেছে। এতে কয়েকজন আহত হয়েছেন। তবে আহতদের নাম বা তারা কোথায় চিকিৎসা নিচ্ছেন তা জানাতে পারেননি তিনি।

যোগাযোগ করা হলে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার ইনামুল হক সাগর জানান, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে ও সংঘাত এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। তদন্তের পর আহতের সঠিক সংখ্যা বলা যাবে।

(ঢাকাটাইমস/১৬জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :