নারী ফুটবল দলের কোচ নাসিম

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ জুন ২০২১, ১১:৩৭ | প্রকাশিত : ১৭ জুন ২০২১, ১০:৫৭

ছোট পর্দার সুপরিচিত ও জনপ্রিয় অভিনেতা আহসান হাবিব নাসিম। তবে তিনি মাঝেমধ্যে বড় পর্দায়ও অভিনয় করে থাকেন। সেই ধারাবাহিকতায় সম্প্রতি তিনি কাজ করলেন ‘দামাল’ নামে একটি সিনেমায়। এটি পরিচালনা করেছেন রায়হান রাফি। এই ছবিতে নারী ফুটবল দলের কোচের ভূমিকায় দেখা যাবে নাসিমকে।

ইতোমধ্যে এ ছবির শুটিং শেষ হয়েছে। এখানে নিজের চরিত্রে সম্পর্কে নাসিম বলেন, ‘এ ধরনের চরিত্রে প্রথম অভিনয় করলাম। ছবিতে পুরুষ ও নারী ফুটবল দলের উপস্থিতি রয়েছে। আমি নারী ফুটবল দলের কোচ হিসাবে অভিনয় করেছি। শুনেছি শিগগিরই ছবিটির এডিটিংসহ অন্যান্য কাজ শেষ হবে। এরপর মুক্তির প্রক্রিয়ার দিকে অগ্রসর হবে। ছবিটি নিয়ে আমি আশাবাদী।’

মূলত স্বাধীনতা যুদ্ধকে কেন্দ্র করে নির্মিত হয়েছে রায়হান রাফির ‘দামাল’। এখানে অন্যতম একটি চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। এছাড়া আছেন বিদ্যা সিনহা মিম, শাহনাজ সুমি, শরীফুল রাজ ও সৈয়দ নাজমুস সাকিব। ছবিতে সিয়ামের বিপরীতে দেখা যাবে শাহনাজ সুমিকে। তবে নাসিমের ফুটবল কোচের চরিত্র সবচেয়ে বেশি আকর্ষণীয়।

এই অভিনেতা আরেকটি ছবিতেও অভিনয় করছেন। নাম ‘মুন্সীগীরি’। পরিচালনা করছেন ‘আয়নাবাজি’ খ্যাত নির্মাতা অমিতাভ রেজা। সেখানে ডিবি পুলিশের একজন অফিসারের চরিত্রে দেখা যাবে শিল্পী সংঘের সাধারণ সম্পাদক নাসিমকে। এই ছবির কিছু অংশের কাজ বাকি। এছাড়া টিভিতে প্রচার হচ্ছে নাসিম অভিনীত একাধিক নাটক।

ঢাকাটাইমস/১৭জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :