মধ্যরাতে গুলশানের ক্লাবে পরীমনির সঙ্গী যুবককে নিয়ে কানাঘুষা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ জুন ২০২১, ১৫:৪১ | প্রকাশিত : ১৭ জুন ২০২১, ১৫:১৩

গত ৮ জুন মধ্যরাতে চিত্রনায়িকা পরীমনির গুলশানের অল কমিউনিটি ক্লাবে যাওয়ার এবং ভাঙচুর করার নতুন একটি ভিডিও ফাঁস হয়েছে। সেই ভিডিওতে দেখা গেছে, সুদর্শন এক যুবকের হাত ধরে ক্লাবে ঢুকছেন অভিনেত্রী। রাত তখন দেড়টারও বেশি। ভিডিওটি প্রকাশের পর প্রশ্ন উঠছে, মধ্যরাতে ক্লাবে পরীমনির সঙ্গী ওই যুবকটি কে? কার হাত ধরে তিনি ক্লাবে ঢুকলেন?

এ বিষয়ে জানতে পরীমনির সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। তবে তার এক ঘনিষ্ঠজনের সঙ্গে কথা বলে জানা গেছে, ওই যুবকটি হলেন বিনোদন সাংবাদিক তামিম হাসান। ইনি সেই তামিম, যার সঙ্গে ২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসের দিনে পরীমনির বাগদান সম্পন্ন হয়েছিল। তার আগে দীর্ঘদিন তারা প্রেমের সম্পর্কে ছিলেন।

বাগদানের পর সেই অনুষ্ঠানের নানা ছবি পরীমনি এবং তামিম শেয়ার করেন তাদের সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে। ২০১৯ সালেই তাদের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু বাগদানের কিছুদিন পর সবাইকে চমকে দিয়ে আলাদা হয়ে যান তামিম ও পরীমনি। তবে ঢালিউডের বাতাসে কান পাতলে এখনো শোনা যায়, তামিম-পরীমনি নাকি গোপনে বিয়ে করেছিলেন। কিন্তু টেকেনি সে সংসার।

তবে সম্পর্ক ভাঙলেও এখনো তামিমের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছেন বলে জানিয়েছেন নায়িকার ওই ঘনিষ্ঠজন। তারা নাকি প্রায়ই একসঙ্গে গভীর রাতে রাজধানীর বিভিন্ন ক্লাবে যান সময় কাটাতে। তারই ধারাবাহিকতায় গত ৮ জুন রাত দেড়টার পরে গিয়েছিলেন গুলশানের অল কমিউনিটি ক্লাবে। সেখানে তারা ঢোকেন ওই ক্লাবেরই একজন সদস্যের মাধ্যমে। আবার এও শোনা যাচ্ছে, তামিম নিজেই ওই ক্লাবের সদস্য।

সে রাতে ক্লাবটিতে গিয়ে পরীমনি ভাঙচুর করেন বলে ইতোমধ্যে অভিযোগ তুলেছে ক্লাব কর্তৃপক্ষ। সেখানে যাওয়ার নতুন যে ভিডিও ফাঁস হয়েছে, তার একটি অংশে দেখা যায়, ক্লাবের ভেতরে মেঝের ওপর পর পর কয়েকটি গ্লাস ও হাফ প্লেট আছড়ে পড়ল। তবে সেগুলো পরীমনি নাকি অন্য কেউ ছুঁড়ে ফেলছেন, সেটা ভিডিওতে ক্যাপচার হয়নি। তাই ভিডিও দেখে বলা মুশকিল যে, ওগুলো পরীমনিই ভেঙেছেন।

যদিও ক্লাব কর্তৃপক্ষ বুধবার সন্ধ্যায় সংবাদ সম্মেলনে দাবি করেছেন, কাজটি পরীমনিই করেছেন। তবে নায়িকা এই অভিযোগ অস্বীকার করে বলেছেন, ‘এটা একটা ষড়যন্ত্র। এক সপ্তাহেরও বেশি সময় পর এই ঘটনা কেন সামনে আসল বুঝতে পারছি না। বোট ক্লাবে আমাকে যৌন হেনস্তা ও হত্যাচেষ্টার ঘটনা ধামাচাপা দিতে একটা মহল সুপরিকল্পিতভাবে এমন অভিযোগ তুলেছে, যেটা মোটেই সত্য নয়।’

প্রসঙ্গত, সাংবাদিক তামিম হাসানের সঙ্গে বিয়ে ভেঙে যাওয়ার পর চলচ্চিত্রের সহকারী পরিচালক কামরুজ্জামান রনির সঙ্গে বিয়ে হয়েছিল পরীমনির। ২০১৯ সালের ১০ মার্চ হয়েছিল এই বিয়ে। অর্থাৎ, তামিমের সঙ্গে বাগদান হওয়ার মাস খানেক পরেই। কিন্তু কিছুদিন না যেতেই ডিভোর্স হয়ে যায় রনি-পরীমনির। রনি ছিলেন পরীমনির চুক্তিবদ্ধ হওয়া ‘১৯৭১: সেই সব দিন’ ছবির সহকারী পরিচালক।

এই ছবিতে কাজ করতে গিয়েই রনির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন পরীমনি। সময়ক্ষেপণ না করে তারা বিয়েও করে ফেলেন। কিন্তু রনির সঙ্গে ডিভোর্সের পরই ছবিটি থেকে পরীমনিকে বাদ দেয়া হয়। তার বিরুদ্ধে অপেশাদারসুলভ আচরণের অভিযোগ আনেন ছবির মূল পরিচালক হৃদিতা হক। সেই রনির হাত ছেড়ে আবার তামিমের হাত ধরেছেন পরীমনি- এমনই গুঞ্জন এখন ঢালিউডপাড়ায়।

ঢাকাটাইমস/১৭জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :