অভিনেত্রী স্বরার বিরুদ্ধে থানায় অভিযোগ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জুন ২০২১, ১৬:১৮

বলিউড অভিনেত্রী স্বরা ভাস্করকে নিয়ে আবারও বিতর্ক ইন্ডাস্ট্রির অন্দরে। পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে বর্তমান প্রজন্মের এই নায়িকার বিরুদ্ধে। ভারতের উত্তরপ্রদেশের গাজিয়াবাদে এক বৃদ্ধকে শারীরিকভাবে লাঞ্ছিত করা ভিডিও নেটমাধ্যমে প্রকাশ পাওয়ার পর তা টুইটারে ছড়িয়ে দেন স্বরা। এর পর থেকেই বিতর্কের সূত্রপাত।

এ ঘটনায় অভিনেত্রী স্বরার পাশাপাশি টুইটারের ভারতীয় শাখার প্রধান মনীশ মহেশ্বরীসহ আরফা খানুম শেরওয়ানি এবং আসিফ খান নামে দুই সাংবাদিকের বিরুদ্ধেও অভিযোগ দায়ের করা হয়েছে।

বিতর্কিত সেই ভিডিওয় উত্তরপ্রদেশের লোনিতে এক বৃদ্ধকে কয়েকজন যুবকের হাতে মারধরের শিকার হতে দেখা গেছে। দাবি করা হয়েছে, মুসলিম ধর্মাবলম্বী সেই বৃদ্ধ ‘জয় শ্রী রাম’ ধ্বনি দিতে রাজি না হলে তাকে মারধর করা হয়।

স্বরাদের বিরুদ্ধে আইনজীবী অমিত আচার্য দিল্লির তিলক মার্গ থানায় অভিযোগ দায়ের করেন। এই ভিডিও ছড়িয়ে স্বরারা ‘সাম্প্রয়দায়িক’ উস্কানি দেয়ার চেষ্টা করছেন বলে দাবি করছেন তিনি।

গত ১৪ জুন এই ভিডিওটি ছড়িয়ে পড়ে নেটমাধ্যমে। আব্দুল সামাদ সৈফি নামে ওই বৃদ্ধের দাবি, কয়েকজন তরুণ তাকে অটোতে করে একটি ফাঁকা স্থানে নিয়ে মারধর করে এবং ‘জয় শ্রী রাম’ বলতে বলে। ওই ঘটনায় ইতোমধ্যে অভিযুক্তদের মধ্যে তিনজনকে গ্রেপ্তার করেছে গাজিয়াবাদ পুলিশ।

ঢাকাটাইমস/১৭জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :