৯ অতিরিক্ত সচিবের প্রেষণ ও বদলি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ জুন ২০২১, ১৭:২৭ | প্রকাশিত : ১৭ জুন ২০২১, ১৭:২২

প্রশাসনে ছয়জন অতিরিক্ত সচিবকে বদলি এবং তিন অতিরিক্ত সচিবকে প্রেষণে নিয়োগ দেওয়া হয়েছে।

বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মুহাম্মদ আব্দুল লতিফ এবং মোহাম্মদ আবুল কালাম আজাদ স্বাক্ষরিত আলাদা দুটি প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়।

মুহাম্মদ আব্দুল লতিফ স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, বাংলাদেশ জুট করপোরেশনের চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) এম এম তরিকুল ইসলামকে মাদ্রাসা ও কারিগরি শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব হিসেবে বদলি করা হয়েছে। রেলপথ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব প্রণব কুমার ঘোষকে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে, জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য বেগম ফৌজিয়া জাফরিনকে অভ্যন্তরীণ সম্পদ বিভাগে, ধর্ম মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক হিসেবে বদলির আদেশাধীন) মু: আ: হামিদ জমাদ্দারকে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগে অতিরিক্ত সচিব মাদ্রাসা ও কারিগরি শিক্ষা বিভাগে সংযুক্ত ড. মো. ওমর ফারুককে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ে এবং শিল্প মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোহা. সেলিম উদ্দিনকে বিদ্যুৎ বিভাগের অতিরিক্ত সচিব হিসেবে বদলি করা হয়েছে।

আবুল কালাম আজাদ স্বাক্ষরিত অন্য একটি প্রজ্ঞাপনে পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের অতিরিক্ত সচিব মুহাম্মদ মেজবাহুল আলমকে শিল্প মন্ত্রণালয়ের অধীনে ন্যাশনাল প্রোডাক্টিভিটি অর্গনাইজেশনের মহাপরিচালক হিসেবে প্রেষণে নিয়োগ দেওয়া হয়েছে।

একই প্রজ্ঞাপনে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের শেখ সোয়েবুল আলমকে যৌথ মূলধন কোম্পানি ও ফার্মসমূহের পরিদপ্তরের নিবন্ধক এবং অভ্যন্তরীণ সম্পদ বিভাগের বশির আহমেদকে জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য হিসেবে প্রেষণে নিয়োগ দেওয়া হয়েছে।

ঢাকাটাইমস/১৭জুন/এএ/এমআর

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত