জেনে নিন, কাজ না থাকার পরও বলিউডের সবচেয়ে ধনি অভিনেতা কে

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জুন ২০২১, ১৭:৪৭

গত দুই বছর বলিউড ইন্ডাস্ট্রি ক্ষতির মুখে। শুটিং প্রায় বন্ধ, বিশেষ কোনো ছবিও মুক্তি পায়নি গত দুই বছর। করোনার প্রথম ঢেউয়ের পর দ্বিতীয় ঢেউ নাড়িয়ে দিয়ে গেছে সমগ্র বলিউডকে। কাজ না পেয়ে বিকল্প পেশা বেছে নিয়েছেন অনেকেই। এ সবের মাঝেই নিজেদের সম্পত্তি টিকিয়ে রেখেছেন কয়েকজন অভিনেতা, তাদের তালিকা প্রকাশ করেছে ভারতীয় একটি সংবাদমাধ্যম। জেনে নিন কারা সেই তারকা।

শাহরুখ খান: প্রথমেই আসি শাহরুখ খানের কথায়। তার সবশেষ ছবি মুক্তি পেয়েছিল ২০১৮ সালে ‘জিরো’। দুই বছরেরও বেশি সময় কিং খানের কোনো সিনেমা মুক্তি পায়নি। তবুও বলিউড বাদশা রয়েছেন স্বমহিমায়। শাহরুখ খান বর্তমানে ৬৯০ মিলিয়ন ডলারের মালিক। তার প্রতিদিনের আয় দেখতে গেলে তা প্রায় ৮০ হাজার ডলার অর্থাৎ ৫৮ লাখেরও বেশি। ছবি ফ্লপ হলেই বা কী যায় আসে তাতে?

অমিতাভ বচ্চন: বলিউডের এই মেগাস্টার করোনা তহবিলে দানই করেছেন প্রায় ২০ কোটি টাকা। ট্রোলের মুখে পড়ে নিজেই তার সম্পদের হিসাব দিয়েছিলেন। তার বর্তমান সম্পত্তি ৪৫৫ মিলিয়ন ডলার। করোনা আক্রান্ত হয়েও একেবারে ফিট বিগ বি, ফিরেছেন কাজে। তার একদিনের আয় প্রায় ৬০ হাজার ডলার, অর্থাৎ, ৪৪ লাখ টাকার কাছাকাছি।

সালমান খান: লকডাউনে তিনি টেকনিশিয়ানদের পাশে দাঁড়িয়েছেন। তার ব্র্যান্ড ‘বিইং হিউম্যান’ সংস্থার মাধ্যমে দুঃস্থ মানুষের পাশেও থেকেছেন ভাইজান। তিনি ৩৬০ মিলিয়ন ডলারের মালিক । প্রতিদিনের হিসাবে ‘দাবাং’ তারকার আয় ২৭ হাজার ডলার, যা ১৯ লাখ টাকারও বেশি।

অক্ষয় কুমার: করোনা লকডাউনের মাঝে তাঁর ছবির শ্যুটিং বন্ধ রয়েছে। এই সময়ে বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারও মানুষের পাশে থেকেছেন, কঠিন পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়েছেন সকলের জন্য। সূত্র অনুযায়ী, অক্ষয়ের মোট সম্পত্তির পরিমাণ ৩২৫ মিলিয়ন ডলার।

আমির খান: সম্পত্তির নিরিখে তিন খানের মধ্যে সালমান বা শাহরুখ খানের থেকে বেশ খানিকটা পিছিয়ে রয়েছেন আমির খান। তার মোট সম্পত্তির পরিমাণ ২২৫ মিলিয়ন ডলার। একদিনের আয় ৪২ হাজার ডলার, ৩০ লাখেরও বেশি। বলিউডের মিস্টার পারফেকশনিস্ট এক একটি ছবিতে কমপক্ষে ৩৫ কোটি টাকা পারিশ্রমিক নেন।

এছাড়া বলিউডের ধনি অভিনেতাদের তালিকায় রয়েছেন নবাব-পুত্র সাইফ আলি খান। তার মোট সম্পত্তি ১৫০ মিলিয়ন ডলার। হৃত্বিক রোশনের মোট সম্পত্তির পরিমাণ ৫০ মিলিয়ন ডলার। রণবীর কাপুরের মোট সম্পত্তি ৪৫ মিলিয়ন ডলার। মিঠুন চক্রবর্তীর মোট সম্পত্তি ৪০ মিলিয়ন ডলার। রণবীর সিংয়ের মোট সম্পত্তি ৩৫ মিলিয়ন ডলার।

ঢাকাটাইমস/১৭জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :