গাজীপুরে যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি

নগর প্রতিবেদক, গাজীপুর
 | প্রকাশিত : ১৭ জুন ২০২১, ২২:২০

দেশব্যাপী কেন্দ্রীয় যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে গাজীপুরে পাঁচ শতাধিক গাছের চারা বিতরণ করেছে গাজীপুর মহানগর যুবলীগ। বৃহস্পতিবার চান্দনা স্কুল অ্যান্ড কলেজ মাঠে নগরীর বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীদের হাতে ফলদ, বনজ ও ঔষধি গাছের চারা তুলে দেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও মহানগর যুবলীগ নেতা হিরা সরকার। পরে নেতাকর্মীদের নিয়ে স্কুল মাঠে একটি ফলদ গাছের চারা রোপণ করেন তিনি।

এ সময় যুবলীগ নেতা হিরা সরকার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কেন্দ্রীয় যুবলীগের আহ্বানে সাড়া দিয়ে গাজীপুর মহানগরীর প্রত্যেকটি ওয়ার্ডের নেতাকর্মীকে অন্তত একটি করে ফলদ, বনজ ও ঔষধি বৃক্ষ রোপণ করতে হবে। তাই আজকে প্রথম ধাপে পাঁচ শতাধিক বৃক্ষ আপনাদের হাতে তুলে দেয়া হলো। এই বৃক্ষ শুধু আমাদের পুষ্টিই প্রদান করবে না, অর্থনৈতিক সমৃদ্ধিও আনয়ন করবে।

কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন সাবেক বাসন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, মহানগর যুবলীগ নেতা রাশেদুল ইসলাম, ছাত্রলীগের সাবেক সদস্য মশিউর রহমান সায়মন, গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নাজমুল আহসান জুয়েল ও যুবলীগ নেতা রাকিব মোল্লাসহ নগরীর ৫৭টি ওয়ার্ড থেকে আগত যুবলীগের নেতারা।

(ঢাকাটাইমস/১৭জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :