টঙ্গীতে যুবককে পিটিয়ে হত্যার চেষ্টায় মামলা

নগর প্রতিবেদক, গাজীপুর
| আপডেট : ১৭ জুন ২০২১, ২৩:০২ | প্রকাশিত : ১৭ জুন ২০২১, ২২:৪৯

গাজীপুরের টঙ্গীতে পূর্ব শত্রুতার জেরে রাকিব আলী (২২) নামে এক যুবককে পিটিয়ে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাত পৌনে ৯টার দিকে আমতলি-টিএন্ডটি সড়কের জাভান হোটেলের সামনে এ ঘটনা ঘটে। স্থানীয়রা আহত রাকিবকে উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠান চিকিৎসকরা।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে টঙ্গী পূর্ব থানায় একটি মামলা হয়েছে। আহত রাকিব আলী টঙ্গীর হিমারদিঘি আমতলি এলাকার জহুর আলীর ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, বুধবার পৌনে ৯টার দিকে আমতলি থেকে টিঅ্যান্ডটি যাওয়ার পথে রাকিবের গতিরোধ করে একদল দুর্বৃত্ত। এ সময় দুর্বৃত্তরা হত্যার উদ্দেশ্যে রাকিবকে লোহার পাইপ দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে সড়কে ফেলে যায়। পরে খবর পেয়ে রাকিবের পরিবার ও স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে এবং পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠায়।

আহত রাকিবের চাচাতো ভাই আলাল বলেন, ‘অভিযুক্তরা প্রশাসনের তালিকাভুক্ত কিশোর গ্যাংয়ের লিডার। এলাকায় তারা দীর্ঘদিন যাবত অপকর্ম চালিয়ে যাচ্ছে।’

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘আগের একটি মারামারির ঘটনাকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে একটি মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।’

(ঢাকাটাইমস/১৭জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :