ব্রাহ্মণবাড়িয়ায় পিকআপ চাপায় পুলিশ কর্মকর্তা নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জুন ২০২১, ১১:৩০

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় দায়িত্ব পালনকালে দ্রুতগামী পিকআপের চাপায় মোস্তফা কামাল নামে পুলিশের এক উপপরিদর্শক (এসআই) নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে তিনি মারা যান।

এর আগে কুমিল্লা-সিলেট মহাসড়কের কুটির কালামুড়ি এলাকায় পিকআপ তাকে চাপা দিলে গুরুতর আহত হন। নিহত মোস্তফা কামাল ফেনী জেলার ফুলগাজী উপজেলার পৈহারা গ্রামের মৃত হাজী আলী আজমের ছেলে।

জেলা পুলিশ বিভাগ সূত্রে জানা যায়, কসবা উপজেলার কুটি ইউনিয়নের কালামুড়িয়ায় কুমিল্লা-সিলেট মহাসড়কের উপর ফোর্স নিয়ে দায়িত্ব পালন করছিলেন। এ সময় কুমিল্লাগামী একটি অজ্ঞাতনামা পিকআপে এসআই মোস্তফা কামালকে পেছন থেকে ধাক্কা দিলে মাথায় ও শরীরে মারাত্মক আঘাত পান। সঙ্গে থাকা পুলিশ কনস্টেবলরা তাকে উদ্ধার করে কসবা উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠায়। রাত ১২টার দিকে ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের ভর্তি করা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর ভূঞা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত এসআইয়ের লাশ জেলা সদর হাসপাতালে আছে। সংবাদ পেয়ে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকতারা ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে আসেন।’

ওসি বলেন, ‘পিকআপটি চাপা দিয়ে দ্রুত পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি।’

(ঢাকাটাইমস/১৮জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :