গাইবান্ধায় ব্যবসায়ীকে হত্যা, অভিযুক্তের বাড়িতে গ্রামবাসীর আগুন

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ জুন ২০২১, ১২:২৮ | প্রকাশিত : ১৮ জুন ২০২১, ১২:১৭

গাইবান্ধা সদর উপজেলায় রোকন সর্দার নামে এক ব্যবসায়ীকে হত্যার অভিযোগে অভিযুক্ত মাদকাসক্ত যুবকের বাড়িঘর ভাঙচুরের পর পুড়িয়ে দিয়েছে বিক্ষুব্ধ গ্রামবাসী।

শুক্রবার সকাল ৯টার দিকে সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের ভগবানপুর (বালুয়া বাজার) এলাকায় আগুন দেয়ার ঘটনা ঘটে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

নিহত রোকন সর্দার ভগবানপুর গ্রামের আবদুর রউফ সর্দারের ছেলে। তিনি বালুয়া বাজারের সাইকেল পার্টসের ব্যবসা করতেন।

গ্রামবাসীর বরাত দিয়ে রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান রফিকুল ইসলাম জানান, বালুয়া বাজারের মাদকাসক্ত যুবক সোহেল মিয়াসহ হিন্দু সম্প্রদায়ের কয়েকজন মিলে কনক চন্দ্র নামে এক ব্যক্তিকে গরুর মাংস খাওয়ানোর চেষ্টা করেন। বিষয়টি ইউপি সদস্য আশিকুজ্জামান সাথী ও রামচন্দ্রপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহিদুল ইসলামকে জানালে তারা রাতেই সোহেলের সঙ্গে কথা বলতে বালুয়া বাজারে যান।

এ সময় সোহেল ক্ষিপ্ত হয়ে মাদকাসক্ত বন্ধু ও তার ভাইদের নিয়ে ইউপি সদস্যের উপর হামলা করে। খবর পেয়ে ইউপি সদস্যের দুই চাচা জিল্লুর রহমান ও রোকন মিয়া এগিয়ে এলে তাদেরকেও বেধড়ক মারপিট করে আহত করা হয়।

এক পর্যায়ে পাশের ফলের দোকান থেকে ছুরি এনে রোকনের বুক-পেটে উপর্যুপরি আঘাত করেন সোহেল। পরে তাকে উদ্ধার করে জেলা হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এছাড়া গুরুতর আহত জিল্লুর রহমানকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বাকি তিনজন জিল্লুর, কনক চন্দ্র ও জাহিদুল ইসলামকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

গাইবান্ধা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (পরিদর্শক-অপারেশন) রজব আলী ঢাকাটাইমসকে জানান, ‘এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা হয়েছে। অভিযুক্ত সোহেলসহ তার সঙ্গীদের গ্রেপ্তারে অভিযান চলছে। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।’

(ঢাকাটাইমস/১৮জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :