আগমুহূর্তে বিয়ে ভেঙেছিলেন সালমান, কার সঙ্গে?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জুন ২০২১, ১৫:১০

দেশ-বিদেশে অসংখ্য নারী ভক্ত বলিউড অভিনেতা সালমান খানের। তার জীবনের প্রেমিকার তালিকাটাও নেহাত কম নয়। কিন্তু বয়স ৫৫ পার করেও তিনি সিঙ্গেল। বলিউডের ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’ তিনি। বহু নায়িকার সঙ্গে তার প্রেমের খবর শোনা গেলেও এখনও অভিনেতা কারও সঙ্গে সংসার পাতেননি।

তবে চেষ্টা যে করেননি তা নয়। একবার নাকি বিয়ের সিদ্ধান্ত নিয়েই ফেলেছিলেন সালমান খান। বিয়ের কার্ডও নাকি ছাপা হয়ে গিয়েছিল! তবে এটি সালমানের ক্যারিয়ারের শুরুর দিকের ঘটনা। এত বছর পর তার সেই বিয়ের ঘটনা ফাঁস করেছে সালমানের ঘনিষ্ঠ বন্ধু প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা।

বছর দুয়েক আগে কপিল শর্মার শো-তে গিয়ে সালমানের বিয়ের পরিকল্পনার কথা ফাঁস করেছিলেন সাজিদ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নতুন করে উঠে এসেছে সেই ভিডিও। শোতে এসে সাজিদ বলেন, ‘সালটা ১৯৯৯, একবার সালমান আমাকে বলল, চলো একসঙ্গে বিয়ে করে নেয়া যাক। সে সময় সালমানের একজন বান্ধবী ছিল। তবে আমাকে মেয়ে খুঁজতে হয়েছিল।’

‘আমি মা-বাবাকে পাত্রী খুঁজতে বলি। ঠিক হয়, ১৮ নভেম্বর সালমানের বাবার জন্মদিনে দুজনে একসঙ্গে বিয়ে করব। সবকিছু ঠিক হয়ে গিয়েছিল। এমনকি কার্ড ছাপা ও বিলি করাও হয়ে গিয়েছিল। হঠাৎই পাঁচ-ছয় দিন আগে সালমান বলে, ‘আমি বিয়ে করব না। আমার ইচ্ছা করছে না।’ সালমান অবশ্য আমার বিয়েতে হাজির হয়েছিল। এসে আমার কানে ফিস ফিস করে বলল, বাইরে গাড়ি দাঁড়িয়ে আছে, নিয়ে পালিয়ে যাও।’

কিন্তু প্রশ্ন হল, কার সঙ্গে বিয়ের কার্ড ছাপা হয়েছিল সালমানের? সাজিদ নাদিয়াদয়ালা অবশ্য কোনো নারীর নাম নেননি। তবে শোনা যায়, অভিনেত্রী সঙ্গীতা বিজলানির সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল সালমানের। বিয়ের কার্ডও ছাপা হয়ে যায়। তবে পরে সেই বিয়ে ভেঙে দেন সল্লু মিয়া। সঙ্গীতার প্রতারণার কারণেই নাকি বিয়ে বিয়েটা ভেঙেছিলেন সালমান।

ঢাকাটাইমস/১৮জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :