শাকিব করছেন, আগ্রহ নেই মাহির

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জুন ২০২১, ১৬:৩৩

গত বছরের ১৬ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে মুক্তি পায় শাকিব খান ও মাহিয়া মাহি অভিনীত অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র ‘নবাব এলএলবি’। এটি পরিচালনা করেছেন অনন্য মামুন। মুক্তির পর বেশ সাড়া ফেলে ছবিটি। পাশাপাশি একটি দৃশ্যে সংলাপকে ঘিরে শুরু হয়েছিল তুমুল সমালোচনা। মামলাও হয়েছিল। পাশাপাশি ছবির নির্মাতা ও এক অভিনেতাকে জেলেও যেতে হয়েছিল।

সেই দুঃস্মৃতি ভুলে আবারও নবাবকে পর্দায় তুলতে চলেছেন পরিচালক অনন্য মামুন। আগামী ২৫ জুন ছবিটি মুক্তি পেতে চলেছে সিনেমা হলে। সেই লক্ষ্যে বর্তমানে জোর প্রচারণা চালাচ্ছেন ছবির নির্মাতা অনন্য মামুন। তার সঙ্গে যোগ দিয়ে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজসহ বিভিন্ন মাধ্যমে প্রচার চালাচ্ছেন নায়ক শাকিব খানও। কিন্তু নবাব এলএলবির প্রচারে অংশ নিচ্ছেন না নায়িকা মাহিয়া মাহি। তার আগ্রহও নাকি নেই।

সম্প্রতি গণমাধ্যমকে এ কথা জনপ্রিয় এই চিত্রনায়িকা নিজেই জানান। কিন্তু কেন? নিজের ছবিরই প্রচারণায় আগ্রহ নেই কেন মাহির? অভিনেত্রী জানালেন এক ক্ষোভের কথা। বললেন, যে ছবিতে তার চরিত্রের কোনো গুরুত্ব নেই, সে ছবির প্রচারে তিনি অংশ নিতে চান না।

মাহির কথায়, ‘অনন্য মামুন আমার সঙ্গে একাধিক বার প্রতারণা করেছেন। একবার তো ছবিতে অভিনয়ের কথা বলে আমাকে দিয়ে একটি গানচিত্র বানাতে চেয়েছিলেন। বুঝতে পেরে এক দিন শুটিং করে সরে আসি। আমি কি এতই সস্তা! ‘নবাব এলএলবি’ ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার সময় তাকে সেই পুরনো কথা মনে করিয়েছিলাম। কিন্তু এবারও তিনি একই কাজ করেছেন।’

অভিযোগের সুরে মাহি জানান, ‘গল্প যেভাবে শোনানো হয়েছিল, ছবিতে সেভাবে আমাকে দেখানো হয়নি। চরিত্রের গুরুত্ব একেবারেই কমিয়ে দেয়া হয়েছে। তো যে ছবিতে আমার চরিত্রের গুরুত্ব নেই, সে ছবির প্রচারণাতে আগ্রহও নেই।’

প্রসঙ্গত, ‘নবাব এলএলবি’ ছবিতে শাকিব খান ও মাহিয়া মাহি ছাড়াও রয়েছেন চিত্রনায়িকা অর্চিতা স্পর্শিয়া, শহীদুজ্জামান সেলিম, সুষমা সরকার, শবনম পারভীন, কাজী উজ্জল, রাশেদ মামুন অপু, ক্রিশ্চিয়ানো তন্ময়, সুমন আনোয়ার, শাহেদ আলী, আনোয়ার হোসেন, লুৎফর রহমান খান ও শাহীন মৃধা।

ঢাকাটাইমস/১৮জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :