‘হোয়াইট হাউজে’ পুলিশি অভিযান, নারীসহ গ্রেপ্তার ২৪

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ জুন ২০২১, ১৯:২৩ | প্রকাশিত : ১৮ জুন ২০২১, ১৭:৫১

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পূর্বাচল উপ-শহরে হোয়াইট হাউজ রেস্টুরেন্ট অ্যান্ড মিউজিক্যাল ক্যাফে নামে একটি রেস্টুরেন্টে অসামাজিক কার্যকলাপের অভিযোগে মাদক ও নগদ টাকাসহ নারী ও খদ্দেরসহ ২৪ জন গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে পূর্বাচলের ১নং সেক্টর এলাকার হোয়াইট হাউজ নামে একটি রেস্টুরেন্টে অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- বরগুনার আমতলী উপজেলার কুনাইচর গ্রামের আফাজদ্দিন, সিয়াম, ঢাকার নবাবগঞ্জ থানার কলাকোপা গ্রামের লাভলু, সোহেল, ফরিদ, শেরপুর জেলার নকলা উপজেলার বাউসা গ্রামের জসিমউদদীন, মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার আব্দুল্লাহর নোসাইব, কুমিল্লার লাকসাম উপজেলার আমিরাবাদের সাইফুল, বরিশালের বাবুগঞ্জ থানার উত্তর রায়ের চর গ্রামের মজিবুর রহমান, ঝালকাঠির কানুদাস গ্রামের নুর আলম, রেস্টুরেন্টে মালিক পূর্বাচলের পশ্বি এলাকার আবির রায়হান এবং গ্রেপ্তার নারীরা হলেন- লাবনী, নাইমা, সনিয়া, জেরিন আক্তার, মায়া বেগম, রিয়া আক্তার ফারিয়া, রুবিনা আক্তার।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, পূর্বাচলে একটি রেস্টুরেন্ট ব্যবসার আড়ালে মাদক ও ডিজে পার্টি, জুয়ার আড্ডা ও আসামাজিক কার্যকলাপ চলছে বলে পুলিশের কাছে সংবাদ ছিল। বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে গোপন সংবাদে হোয়াইট হাউজ রেস্টুরেন্টে অভিযান চালানো হয়। এসময় নৃত্যশিল্পী পরিচয়ে ১১ জন পতিতা, সাতজন খদ্দের ও রেস্টুরেন্টের কর্মচারী পরিচয়ে ছয়জন মাদক ব্যবসায়ীসহ মোট ২৪ জনকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৯ ক্যান বিদেশি বিয়ার ও তিন বোতল বিদেশি মদ, নগদ ২ লাখ ৪৭ হাজার ৫০০ টাকাসহ বিপুল পরিমাণ জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়। গ্রেপ্তারদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ দমন আইন ও করোনাকালে সংক্রমণ ব্যধি ছড়ানোসহ অসামাজিক কাজে যুক্ত থাকার পৃথক আইনে মামলা করা হয়েছে। গ্রেপ্তারদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

এছাড়াও রেস্টুরেন্টে মালিক নজরুলসহ একাধিক ব্যক্তি পলাতক রয়েছে। রেস্টুরেন্টটি সিলগালা করে দেওয়া হয়েছে।

জেলা ’গ’ সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) আবির হোসেন বলেন, পূর্বাচলে হোয়াইট হাউজ নামে একটি রেস্টুরেন্টে অভিযান পরিচালনা করে ২৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ নগদ টাকা ও বিপুল পরিমাণ মাদক উদ্ধার করা হয়েছে। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে। রেস্টুরেন্টের ব্যবসার আড়ালে যেখানেই অসামাজিক কার্যকলাপ চলবে, সেখানেই পুলিশ অভিযান চালাবে।

(ঢাকাটাইমস/১৮জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

বিল বকেয়ায় সংযোগ বিচ্ছিন্ন, অবৈধ বিদ্যুতে চলছে ইউপি কার্যালয়

কেজি দরে অপরিপক্ব তরমুজ, পিস চাইলে দাম আকাশ ছোঁয়া

লক্ষ্মীপুরে যুবলীগ নেতার চোখ উপড়ে দিয়েছে দুর্বৃত্তরা

ফেনী সরকারি কলেজে শিক্ষার্থীদের গণইফতারে ছাত্রলীগের হামলা, আহত ১০

মধ্যরাতে ফের মিয়ানমারের গুলির শব্দে কেঁপে উঠল টেকনাফ সীমান্ত

উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক, দুর্ঘটনা তদন্তে ৪ সদস্যের কমিটি

বরগুনা প্রেসক্লাবের নামে ভুয়া কমিটি গঠনের অভিযোগ 

ঝিনাইদহে বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানে জরিমানা

যারা ট্রেনে আগুন দেয় তারাই ভাড়া বৃদ্ধির গুজব ছড়ায়: রেলমন্ত্রী

আলফাডাঙ্গায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

এই বিভাগের সব খবর

শিরোনাম :