সন্তানদের ওপর অভিমান, বিষপানে বাবার আত্মহত্যা

প্রকাশ | ১৮ জুন ২০২১, ২০:০১

নগর প্রতিবেদক, গাজীপুর

গাজীপুরে নিজ সন্তানদের উপর অভিমান করে জুলহাস গাজী (৬৫) নামে এক বৃদ্ধ আত্মহত্যা করেছেন। শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে নিজ ঘরে কীটনাশক পান করে আত্মহত্যা করেন তিনি।
নিহত জুলহাস গাজী গাজীপুর মহানগরীর সদর থানার লক্ষ্মীপুরা এলাকার মৃত তাহাজ উদ্দিনের ছেলে। গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি’র) সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম এর সত্যতা নিশ্চিত করেছেন।
ওসি রফিকুল ইসলাম জানান, জুলহাস গাজীর দুই ছেলে বিয়ের পর তাদের স্ত্রী সন্তান নিয়ে আলাদা বসবাস করে আসছিল। তারা বাবা-মায়ের খোঁজ-খবর নিত না এবং ভরণ-পোষণ করত না। এ নিয়ে সন্তানদের প্রতি বৃদ্ধ বাবার ক্ষোভ ও অভিমান ছিল। তাই অভাব-অনটনের সংসারের খরচ যোগাতে জুলহাস গাজী বৃদ্ধ বয়সে মহল্লায় মুরগি বিক্রি করতেন। ব্যবসা পরিচালনা করতে গিয়ে তিনি ঋণগ্রস্ত হয়ে পড়েন। গত কিছুদিন ধরে ঋণের টাকা পরিশোধ করতে না পেরে তিনি মানসিকভাবে ভেঙে পড়েন। একপর্যায়ে ঋণগ্রস্ত জুলহাস গাজী সন্তানদের ওপর অভিমান করে ঘরে থাকা কীটনাশক পান করেন। স্বজনরা গুরুতর অবস্থায় তাকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৬টার দিকে তিনি মারা যান।
(ঢাকাটাইমস/১৮জুন/এলএ)