ঢাকায় ঘরের ভেতরে মা-বাবা-মেয়ের লাশ, আটক ১

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ জুন ২০২১, ১৬:৫৪ | প্রকাশিত : ১৯ জুন ২০২১, ১৩:২৯

রাজধানীর কদমতলী থানার মুরাদপুর এলাকায় একটি বাড়ি থেকে মা, বাবা ও তাদের এক মেয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মেহজাবিন (৩০) নামে তাদের এক মেয়েকে আটক করা হয়েছে।

শনিবার সকালে মুরাদপুর এলাকায় হামিদা পাম্পের পাশের গলির একটি বাড়ি থেকে ওই দিনজনের মরদেহ উদ্ধার করা হয়।

মৃতরা হলেন- মাসুদ রানা (৫০), তার স্ত্রী মৌসুমী ইসলাম (৪৫) এবং তাদের মেয়ে জান্নাতুল (২০)।

এছাড়া, ওই পরিবারের শিশুসহ আরও দুজনকে গুরুতর অসুস্থ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। তারা হলেন মাসুদ রানার আরেক মেয়ে মেহজাবিনের স্বামী শফিকুল ইসলাম ও তাদের পাঁচ বছরের মেয়ে মার্জান তাবাসসুম।

কদমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করেন বলেন, ‘রাতের কোনো এক সময় মাসুদ রানা, তার স্ত্রী মৌসুমী এবং তাদের মেয়ে জান্নাতুলকে হত্যা করা হয়েছে। প্রত্যেকের গলায় দাগ রয়েছে। আমাদের ধারণা গলায় কিছু পেঁচিয়ে শ্বাসরোধ করে তাদের হত্যা করা হয়েছে। এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে মেহজাবিনকে আটক করে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর বলেন, খবর পেয়ে কদমতলীর মুরাদপুর এলাকায় হামিদা পাম্পের পাশের গলির একটি বাড়ি থেকে একই পরিবারের তিনজনের মরদেহ উদ্ধার করা হয়।

ওয়ারী বিভাগের উপকমিশনার (ডিসি) শাহ ইফতেখার আহামেদ বলেন, ‘কেন ও কীভাবে এ ঘটনা ঘটেছে, তা আমরা তদন্ত করছি। ঘটনাস্থলে তদন্তকারী দল গিয়েছিল। এ ঘটনায় যারা জড়িত, তাদের আমরা দ্রুতই গ্রেপ্তার করতে সক্ষম হব।’

(ঢাকাটাইমস/১৯জুন/এআর/ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :