‘নবাব এলএলবি’র সঙ্গে অবিচার হয়েছে: স্পর্শিয়া

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জুন ২০২১, ১৪:৪০

আগামী ২৫ জুন সিনেমা হলে মুক্তি পেতে চলেছে শাকিব খান ও মাহিয়া মাহি অভিনীত অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র ‘নবাব এলএলবি’। এটি পরিচালনা করেছেন অনন্য মামুন। ছবির মুক্তিকে সামনে রেখে আপাতত জোর প্রচারণায় ব্যস্ত পরিচালক ও নায়ক শাকিব খান।

শাকিব-মাহি ছাড়াও এই ছবির একটি বিশেষ চরিত্রে অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়াও রয়েছেন। সিনেমা হলে ‘নবাব এলএলবি’ মুক্তির আগে তিনি মন্তব্য করলেন এই ছবির সঙ্গে অবিচার করা হয়েছে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে হাজির হয়ে এই কথা বলেন স্পর্শিয়া।

অভিনেত্রীর কথায়, ‘শুটিংয়ের সময়ই শাকিব ভাইসহ আমরা সবাই পরিচালক অনন্য মামুনকে বলেছিলাম, ওটিটির পাশাপাশি সিনেমা হলেও এটা ভালো চলবে। আগামী শুক্রবার ছবিটা হলে মুক্তি পাচ্ছে। এর আগে অনলাইনে মুক্তি দিয়ে সিনেমাটির সঙ্গে অবিচার করা হয়েছে। এবার সুবিচার হচ্ছে। আশা করছি দর্শক সিনেমাটি পছন্দ করবেন।’

এর আগে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তির পর এই ছবির একটি দৃশ্যের সংলাপকে ঘিরে তুমুল সমালোচনার সৃষ্টি হয়েছিল। সেই সংলাপে অংশ নেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া ও অভিনেতা শাহীন মৃধা, যিনি পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেন।

ওই দৃশ্যে দেখা যায়, ধর্ষণের শিকার হয়ে অর্চিতা স্পর্শিয়া ছুটে যান থানায় অভিযোগ জানাতে। সেখানে পুলিশ অফিসার চরিত্রে অভিনয় করা শাহীন মৃধা তাকে আপত্তিকর কিছু প্রশ্ন করেন। এই ঘটনায় পরে মামলা হয় ছবির পরিচালক ও ওই দৃশ্যে অংশ নেয়া দুই অভিনয়শিল্পীর বিরুদ্ধে।

তবে পরবর্তীতে মামলার এজাহার থেকে অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়ার নাম বাদ দেয়া হয়। কারণ হিসেবে সে সময় পুলিশ জানায়, স্পর্শিয়ার বলা সংলাপগুলো আপত্তিকর নয়। তার তার নাম বাদ দেয়া হয়েছে।

এরপর মামলার এজাহারে থাকা বাকি দুই আসামি অর্থাৎ, ‘নবাব এলএলবি’র পরিচালক অনন্য মামুন ও অভিনেতা শাহীন মৃধাকে গ্রেপ্তার করা হয়। কিছুদিন জেল খেটে তারা জামিনে মুক্তি পান। সেই দুঃস্মৃতি ভুলে ওটিটির পর এবার সিনেমা হলে নবাবকে মুক্তি দিতে চলেছেন অনন্য মামুন।

ঢাকাটাইমস/১৯জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :