বাবার সঙ্গে জীবিকার সন্ধানে গিয়ে লাশ হলেন যুবক

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ জুন ২০২১, ১৬:০৭ | প্রকাশিত : ১৯ জুন ২০২১, ১৫:৩৬

বাবার সঙ্গে জীবিকার সন্ধানে গিয়ে লাশ হলেন সাতক্ষীরার যুবক ইস্রাফিল(২৩)। শনিবার ভোর সাড়ে ৫টার দিকে কুমিল্লা মহাসড়কের এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারায় ইস্রাফিল। মারাত্মক আহত হন তার বাবা।

নিহত ইস্রাফিল সাতক্ষীরা পৌর এলাকার গড়েরকান্দা রহমতপুর গ্রামের মশিয়ার রহমানের ছেলে।

এলাকাবাসীর বরাত দিতে সাতক্ষীরা ইটাগাছা ট্রাক ট্র্যাংকলড়ি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সাহাঙ্গীর হোসেন শাহীন জানান, শনিবার ভোরে নিয়ন্ত্রণ হারিয়ে চালক মশিয়ার তার সামনে থাকা একটি ট্যাক্টরের সঙ্গে ধাক্কা খান। এতে ঘটনাস্থলেই চালকের ছেলে ইস্রাফিল মারা যান। মশিয়ারের ডান পা ভেঙে মারাত্মক আহত হয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক।

তার পারিবারিক সূত্রে জানা গেছে, ইস্রাফিলের বাবা মশিয়ার রহমান পেশায় ট্রাকচালক। কয়েক মাস আগে ইস্রাফিল বিয়ে করলেও কোনো কাজ করত না। এ কারণে ১০/১২ দিন আগে বাবা-মার অনুরোধে জীবিকার সন্ধানে বাবার সঙ্গে যায় ইস্রাফিল। শনিবার সকালে কুমিল্লার হাইওয়ে পুলিশ ইস্রাফিলের বাড়িতে ফোন করে তার মৃত্যুর খবর নিশ্চিত করে।

নিহতের স্ত্রী মুন্নি খাতুন বলেন, ‘শুক্রবার দুপুরে কয়েকবার ফোন দিয়েছিল ইস্রাফিল। কিন্তু রিসিভ করতে দেরি হওয়ায় রাগ করে বলেছিল আর কখনো ফোন দিবো না। আসলেই সে আর কখনো ফোন দেবে না।’

ইস্রাফিলের মৃত্যুর খবরে এলাকাজুড়ে চলছে শোকের মাতম।

(ঢাকাটাইমস/১৯জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :