বিরিয়ানি খেতে চাইলেন ফারিয়া, জুটল অশ্লীল মন্তব্য

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জুন ২০২১, ১৬:৪০

সুস্বাদু বিরিয়ানির গন্ধ নাকে আসছে, অথচ খেতে পারছেন না। কারণ ফিট থাকতে হবে যে! এমন অভিজ্ঞতা অল্প বিস্তর অনেকেরই রয়েছে। অভিনয়শিল্পীদের ক্ষেত্রে এই স্ট্রাগলটা বড্ড বেশি। তাদের সারা বছরই ফিট থাকতে হয়। মুটিয়ে গেলেই সিনেমায় আনফিট।

এমনই এক অভিজ্ঞতা নিয়ে মজার ছলে একটি পোস্ট দিয়েছিলেন বাংলাদেশি অভিনেত্রী কাম গায়িকা নুসরাত ফারিয়া। তাতেই যত বিপত্তি। জিমের একটি ক্যান্ডিড শট টুইটারে শেয়ার করেন তিনি। সেই ছবিতে দেখা যাচ্ছে, জিমের পোশাক পরে আছেন ফারিয়া। ঘাড় ঘুরিয়ে তাকিয়ে রয়েছেন জিমের অন্য প্রান্তে। নিজের চোখের চাহনি নিয়ে অভিনেত্রী মজা করেই লিখেছিলেন, ‘আই সি বিরিয়ানি ওভার দেয়ার।’

এই পোস্টের নিচে প্রথমদিকে মজার কমেন্ট পড়তে থাকে। অনেকে নুসরাত ফারিয়াকে বিভিন্ন জায়গার সন্ধান দেন, যেখানে ভালো বিরিয়ানি পাওয়া যায়। কেউ আবার তার রূপের তারিফ করেন।

তবে আচমকাই ঘটনার মোড় ঘুরে যায়। বেশ কিছু আপত্তিকর মন্তব্য ভেসে আসতে শুরু করে ফারিযার পোস্টের নিচে। তার সবগুলোই যৌন ইঙ্গিতপূর্ণ। অনেকে আবার কমেন্ট বক্সে সেঁটে দিয়েছেন কুরুচিকর ছবি। অনেকে আবার নায়িকার অন্তর্বাসের মাপও জানতে চেয়েছেন! যদিও এ নিয়ে পাল্টা কোনো উত্তর দেননি ‘আশিকী’ খ্যাত অভিনেত্রী।

ঢাকাটাইমস/১৯জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :