বগুড়ায় ৬০ কেজি গাঁজাসহ চারজন আটক

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জুন ২০২১, ২২:১০

বগুড়ায় ৬০ কেজি গাঁজাসহ চারজনকে আটক করেছে র‌্যাব-১২। শুক্রবার রাত সাড়ে ৪টার দিকে শহরের তিনমাথা সিরাজগঞ্জ-বগুড়া মহাসড়ক থেকে তাদের আটক করা হয়। শনিবার র‌্যাব-১২ এর পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

আটকরা হলেন- কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার হিরারকুটি গ্রামের হাবিবুর রহমান, ধনী পাগলা গ্রামের ইলিয়াসুর রহমান, দক্ষিণ ওয়াবদাহ গ্রামের নুরনবী মিয়া ও শিংগিলভিটি গ্রামের সিরাজুল ইসলাম।

শনিবার র‌্যাব-১২ এর পাঠানো ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদে তারা জানতে পারে সিরাজগঞ্জ-বগুড়া মহাসড়কে ট্রাকের মাধ্যমে অভিনব কায়দায় কুড়িগ্রাম থেকে শহরে বড় মাদকের চালান আসছে। সংবাদটির উপর ভিত্তি করে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আব্দুল্লাহ আল মামুন তার একটি টিমসহ শুক্রবার রাত ১২টা থেকে শহরের তিন মাথা এলাকায় বিশেষ কায়দায় চেকপোস্ট বসিয়ে অভিযান শুরু করে। একপর্যায়ে রাত সাড়ে ৪টার দিকে প্রচণ্ড বৃষ্টির মধ্যে মাদকবাহী ট্রাকটি র‌্যাবের হাতে আটক হয়।

ওই সময় ট্রাকে থাকা চার মাদক ব্যবসায়ীকে মোট ৬০ কেজি গাঁজা, ব্যবহৃত ট্রাক (ঢাকা মেট্রো-ট-২০-৬৯৬৯) ও নগদ ১৩ হাজার ৯০০ টাকাসহ আটক করা হয়। তারা র‌্যাবের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে দীর্ঘদিন ধরে তারা মাদকদ্রব্য গাঁজার বড় বড় চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল।

র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, আটক প্রত্যেকেই পেশাদার মাদক কারবারি। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহণের জন্য বগুড়া সদর থানায় প্রচলিত মাদকদ্রব্য আইনে মামলা করে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৯জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :