গাজীপুরে লরিচাপায় নারী মোটরসাইকেল আরোহী মৃত্যু

প্রকাশ | ১৯ জুন ২০২১, ২২:১৪

নগর প্রতিবেদক, গাজীপুর

গাজীপুরের টঙ্গীতে লরিচাপায় শারমিন আক্তার (৩৯) নামে এক মোটরসাইকেল আরোহী নারী নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেল চালক ইলিয়াস গুরুতর আহত হন। তারা দুজন স্বামী-স্ত্রী।

শনিবার বিকাল পাঁচটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের কলেজ গেইট এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ মরদেহটি উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় লরি ও লরি চালক রাজিবকে (২৪) আটক করেছে পুলিশ। সে ফেনী জেলার সোনাগাজী থানার গুনফা গ্রামের নূর মোহাম্মদের ছেলে।

নিহতের শারমিন আক্তার ফেনী জেলার পরশুরাম থানার গুথুমা গ্রামের ইলিয়াস মোর্শেদের স্ত্রী। সে গাজীপুর মহানগরীর বাসন এলাকার একটি ভাড়া বাসায় পরিবার নিয়ে বসবাস করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকালে মোটরসাইকেল যোগে স্বামীর সঙ্গে গাজীপুরের ভাড়া বাসায় যাচ্ছিলেন শারমিন আক্তার। তাদের মোটরসাইকেলটি টঙ্গীর কলেজ গেইট এলাকায় পৌঁছালে পেছন দিক থেকে আসা একটি লরি তাদের বহনকারী মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে লরির চাকায় পিষ্ট হয়ে ছিন্ন বিচ্ছিন্ন হয়ে যায় শারমিন আক্তারের শরীর। ঘটনাস্থলেই মারা যান তিনি। স্থানীয়রা আহত অবস্থায় স্বামী ইলিয়াসকে চিকিৎসার জন্য শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের স্বজনদের খবর দেওয়া হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১৯জুন/এলএ)