১৮ বছর পর চাটমোহর আ.লীগের কমিটি

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ১৯ জুন ২০২১, ২২:২৭

দীর্ঘ ১৮ বছর পর পাবনার চাটমোহর উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি এসএম নজরুল ইসলামকে সভাপতি ও কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক আতিকুর রহমান আতিককে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

তবে উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও পৌর মেয়র সাখাওয়াত হোসেন সাখো ও সাধারণ সম্পাদক প্রবীন আওয়ামী লীগ নেতা আব্দুল মালেককে নতুন কমিটি থেকে বাদ দেওয়া হয়েছে।

শুক্রবার রাতে বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত জেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক বরাবর দেয়া এক চিঠিতে এ নাম ঘোষণা করা হয়।

এই সাংগঠনিক নির্দেশনা অবিলম্বে কার্যকর হবে বলেও চিঠিতে উল্লেখ করা হয়।

নবনির্বাচিত সভাপতি এসএম নজরুল ইসলাম বলেন, আমি যেন আমার উপরে অর্পিত দায়িত্ব পালন করতে পারি সেজন্য সবার সহযোগিতা কামনা করছি। নবীন প্রবীণ সবার সমন্বয়ে একটি সুন্দর কমিটি উপহার দিয়ে দলকে গতিশীল করার চেষ্টা করব। কেন্দ্র ও জেলার নেতৃবৃন্দের সাথে আলোচনা সাপেক্ষে এই কমিটি গঠন করা হবে।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক বলেন, ১৮ বছর পরে চাটমোহর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন হয়েছে। সেই সম্মেলনের মধ্য দিয়ে আমি সাধারণ সম্পাদক মনোনীত হওয়ায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও চাটমোহরবাসীর প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। আগামীতে শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মী এবং চাটমোহরের সকল শ্রেণিপেশার মানুষকে সাথে নিয়ে আত্মনিয়োগ করব।

উল্লেখ্য, ১৮ বছর পর গত ২৩ ফেব্রুয়ারি চাটমোহর বালুচর খেলার মাঠে চাটমোহর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ উপস্থিত থাকলেও সেদিন কমিটি ঘোষণা করা হয়নি।

তার আগে ২০০৩ সালের ৩০ জুলাই চাটমোহর সরকারি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। সেই সম্মেলনে সাখাওয়াত হোসেন সাখো সভাপতি ও আব্দুল মালেক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন।

(ঢাকাটাইমস/১৯জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

কেজি দরে অপরিপক্ক তরমুজ, পিস চাইলে দাম আকাশ ছোঁয়া

লক্ষ্মীপুরে যুবলীগ নেতার চোখ উপড়ে দিয়েছে দুর্বৃত্তরা

ফেনী সরকারি কলেজে শিক্ষার্থীদের গণইফতারে ছাত্রলীগের হামলা, আহত ১০

মধ্যরাতে ফের মিয়ানমারের গুলির শব্দে কেঁপে উঠল টেকনাফ সীমান্ত

উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক, দুর্ঘটনা তদন্তে ৪ সদস্যের কমিটি

বরগুনা প্রেসক্লাবের নামে ভুয়া কমিটি গঠনের অভিযোগ 

ঝিনাইদহে বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানে জরিমানা

যারা ট্রেনে আগুন দেয় তারাই ভাড়া বৃদ্ধির গুজব ছড়ায়: রেলমন্ত্রী

আলফাডাঙ্গায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

মানিকগঞ্জে ব্যবসায়ী হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন

এই বিভাগের সব খবর

শিরোনাম :