রাশিফল

জেনে নিন আজকের রাশিফল

ফিচার ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জুন ২০২১, ০৮:৪৪

রাশিফল রাশি পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ,যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যৎবাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। জেনে নিন আজকের রাশিফল।

মেষ : মানসিক দিক থেকে আজ কারও কাছে অপদস্ত হতে হবে। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে অশান্তি থেকে মুক্তি মিলবে

বৃষ : আজ সকালের দিকটা একটু ভাল ভাবে চলতে পারে। সন্ধ্যার পরে বিবাদ থেকে সাবধান থাকুন। প্রেমে বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে।

মিথুন : কোনও ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কোনও কাজ করলে বিপদ হবে। রক্তপাত থেকে সাবধান থাকুন।

কর্কট: ব্যবসার ব্যাপারে কোনও বাজে খবর আসতে পারে। ধর্মের কথা আলোচনায় আজ আপনার ভাল লাগবে। মাত্রা ছাড়ানো আবেগ আজ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। সিংহ : রক্তচাপের ব্যপারে একটু সাবধান থাকুন। অশান্তির থেকেও সাবধান থাকুন। অর্থব্যয় বাড়তে পারে।ব্যবসার জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা।

কন্যা : যদি আপনি সাম্প্রতিককালে হতাশ বোধ করে থাকেন-তাহলে আপনার মনে রাখা উচিত যে আজ সঠিক কাজ এবং চিন্তা অত্যধিক সেই প্রয়োজনীয় অব্যাহতি দেবে।

তুলা : ব্যবসায় কর্মচারী নিয়ে বিবাদের আশঙ্কা। স্ত্রীর শরীর নিয়ে খরচ বাড়বে। বাড়িতে কোনও অতিথিকে নিয়ে বিবাদের আশঙ্কা। বিয়ের আলোচনা না করাই ভাল হবে।

বৃশ্চিক : বাড়িতে আগুন থেকে সাবধান থাকুন। আজ ব্যবসায় অতিরিক্ত পরিশ্রমেও কোনও লাভ হবে না। আপনার সঙ্গে আলোচনায় মানুষ শান্তি পাবে।

ধনু : আজ আপনি সহজেই শত্রুপক্ষকে চিনে নিতে সক্ষম হবেন। আজ সারাদিন আলস্যে কাটবে এবং ব্যবসায় ক্ষতি হবে। বাড়ির পরিবেশ কিছুটা অনুকূল থাকবে।

(ঢাকাটাইমস/১৯জুন//আরজেড/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ফিচার এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :