আশুলিয়ায় অস্ত্রসহ আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার

সাভার (ঢাকা) প্রতিনিধি
 | প্রকাশিত : ২০ জুন ২০২১, ১১:৩৬

সাভারের আশুলিয়ায় বিদেশি পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ শাহিন পালোয়ান (৪৫) নামে আওয়ামী লীগের এক নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দিবাগত মধ্যরাতে আশুলিয়ার পালোয়ানপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে আশুলিয়া থানা পুলিশ। এ সময় একটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগজিন এবং তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

গ্রেপ্তার শাহিন আশুলিয়ার পালোয়ানপাড়ার বিল্লাল পালোয়ানের ছেলে। তিনি আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক। তার বিরুদ্ধে আশুলিয়ায় থানায় একাধিক চাঁদাবাজির মামলা এবং ওই এলাকায় অবৈধ গ্যাস সংযোগের অভিযোগ রয়েছে।

গত ৬ জুন চাঁদা না দেওয়ায় ঠিকাদারকে লক্ষ্য করে গুলি ও মারধরের ঘটনায় তার বিরুদ্ধে আশুলিয়ায় থানায় মামলা করেন ফিরোজা এন্টারপ্রাইজের মালিক ঠিকাদার বেলাল।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক এমদাদ হোসেন জানান, ঘটনার পরদিন থেকেই ঢাকা জেলা পুলিশ সুপারের নির্দেশে আমরা আসামিকে গ্রেপ্তারের চেষ্টা করছিলাম। গোপন সংবাদের ভিত্তিতে রাতে নিজ বাড়ি থেকেই অস্ত্রসহ তাকে গ্রেপ্তার করা হয়েছে। সেদিন এই অস্ত্র দিয়েই ঠিকাদার বেলালকে লক্ষ্য করে গুলি করার কথা প্রাথমিকভাবে স্বীকারও করেছেন শাহিন।

ঢাকাটাইমস/২০জুন/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :