রাতে আরটিভিতে ‘শেষ বিকালের গল্প’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জুন ২০২১, ১৩:০৯
‘শেষ বিকালের গল্প’ নাটকের একটি দৃশ্যে তারিক আনাম খান ও জাকিয়া বারী মম

দুই দশক পর লন্ডন থেকে ঢাকা এসেছে রেণুকা। তার বাবা বেঁচে নেই। তাই উঠেছেন খালার বাসায়। কিন্তু খাবার টেবিলে বসে জানতে পারেন, তার বাবা তারিক খান বেঁচে আছেন! অথচ ছোটবেলা থেকেই রেণুকা জানতেন, তার বাবা তারিক খান মারা গেছেন। এই কারণেই তার মা ব্রিটিশ নাগরিক বিয়ে করে লন্ডনে পাড়ি দেন।

তারিক খান সেই সময় খ্যাতিমান লেখক ছিলেন। এক প্রকাশকের সাহায্যে অবশেষে রেণুকা খুঁজে বের করেন তার বাবাকে। তারিক খান কোনোভাবেই তার মেয়ে রেণুকাকে গ্রহণ করতে চান না। তার সন্দেহ, শত্রু পক্ষের লোকজন তাকে মারার জন্য এই মেয়েকে পাঠিয়েছে! এমনই এক বাবা-মেয়ের মর্মস্পর্শী গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘শেষ বিকালের গল্প’ নাটক।

জুবায়ের ইবনে বকরের রচনা ও পরিচালনায় বাবা দিবসের বিশেষ এই নাটকে বাবা চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান এবং মেয়ে রেণুকা চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারী মম।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা বলেন, ‘এমন ঘটনা অনেক রয়েছে আমাদের সমাজে। তবে এই ঘটনাটি একটু ব্যতিক্রম বলে আমি মনে করি। কারণ, রেণুকা তার বাবাকে খুঁজে পেয়েই কিন্তু গল্পটা শেষ হচ্ছে না। বরং গল্পের শুরুটা সেখান থেকেই হলো। আমার বিশ্বাস দর্শকদের মনে দাগ কাটবে নাটকটি।’

নির্মাতা ইবনে বকর আরও জানান, বাবা দিবস উপলক্ষে নাটকটি আজ ২০ জুন, রবিবার রাত ৮টায় বেসরকারি টিভি চ্যানেল আরটিভিতে প্রচার হবে।

ঢাকাটাইমস/২০জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :