বাবার কবরেই যেন আমাকে দাফন করা হয়: ববিতা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জুন ২০২১, ১৪:১২

বিশ্ব বাবা দিবসে নিজের বাবা নিজামুদ্দিন আতাউরকে নিয়ে সৃতিচারণ করেছেন একসময়ের তুমুল জনপ্রিয় চিত্রনায়িকা ববিতা। জানিয়েছেন, বাবার কাছ থেকে তিনি অনেক কিছু শিখেছেন। পাশাপাশি ইচ্ছা পোষণ করেছেন, তিনি মারা যাওয়ার পর তাকে যেন বনানী কবরস্থানে তার বাবার কবরেই দাফন করা হয়।

ঢাকাটাইমস পাঠকদের জন্য ববিতার স্ট্যাটাসটি হুবহু তুলে দেয়া হলো-

‘আমার জীবনজুড়ে জড়িয়ে আছেন বাবা। আমি বাবার আদর্শে বেড়ে উঠেছি। আমার জীবনের সাফল্যের মূলমন্ত্র বাবার কাছ থেকেই পাওয়া। এই যে আমি এত পরিপাটি আর গুছিয়ে থাকার চেষ্টা করি, এটা বাবার কাছ থেকেই শিখেছি। বাবা খুব সিনেমা দেখতেন। সিনেমা দেখে আমাদের মজার মজার গল্প বলতেন এবং সেই গল্পে আমাদের অভিনয় করতে বলতেন। সেখান থেকেই কিন্তু অভিনয়ে আমার অনুপ্রেরণা।

পরবর্তীতে যখন সিনেমার নায়িকা হিসেবে কাজ শুরু করি, তখনো বাবা আমাকে ভীষণ অনুপ্রেরণা দিতেন। সত্যজিৎ রায়ের ‘অশনি সংকেত’ সিনেমায় অভিনয়ের আগে বাবাই সত্যজিৎ রায়ের সঙ্গে চিঠি আদান-প্রদান করতেন ইংরেজিতে। শুটিংয়ের সময় সত্যজিৎ রায়ের সঙ্গে বাবার চমৎকার একটি সম্পর্ক তৈরি হয়েছিল। তিনি আমার কোনো স্বপ্নই অপূর্ণ রাখেননি। আমার ইচ্ছে, আমার মৃত্যুর পর যেন বনানী কবরস্থানে বাবার কবরেই আমাকে দাফন করা হয়। বাবার কবরেই যেন শেষ ঘুম হয় আমার।

ঢাকাটাইমস/২০জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত