সুপার লিগের প্রথম ম্যাচেই বৃষ্টি বাগড়া

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ জুন ২০২১, ১৫:০১ | প্রকাশিত : ২০ জুন ২০২১, ১৪:৫৪

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) ছয় দলের মধ্যকার সুপার লিগের প্রথম ম্যাচ শুরু হওয়ার পরও বৃষ্টি বাগড়াতে সেটা আর শেষ করা সম্ভব হয়নি। ফলে রিজার্ভ ডে’তে গেল গাজী গ্রুপ ক্রিকেটারর্স এবং প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব মধ্যকার ম্যাচটি । এদিকে একই সমস্যার কারণে রেলিগেশন পর্বের ম্যাচটিও হবে রিজার্ভ ডেতে।

বৃষ্টির কথা মাথায় রেখেই শনিবার রাতেই রিজার্ভ ডের ব্যবস্থা করে সিসিডিএম। এরপরও দিনের ম্যাচ দিনে শেষ করার উদ্দেশ্যে আজ(রবিবার) সুপার লিগের প্রথম ম্যাচে মাঠে নামে দুদল।

তবে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি গাজী গ্রুপ ক্রিকেটার্সের। দলীয় ওপেনার মেহেদী হাসান মিরাজ সাজঘরে ফেরেন ব্যক্তিগত শূন্যরানেই। দ্বিতীয় উইকেটে ব্যাট করতে নেমে উইকেটকিপার ব্যাটসম্যান আউট হন মাত্র ৫ রানে।

এদিকে ১৬ বলে ২৫ রান তুলে শরিফুল্লাহর বলে কামরুল হোসেন রাব্বীর হাতে ক্যাচ তুলে দেন দলের বাঁ-হাতি ওপেনার সৌম্য সরকার। আর ১৯ বলে ১৪ রান তুলে প্যাভিলিয়নের পথ ধরে ইয়াসির আলি।

এরপর অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদকে নিয়ে দলের হাল ধরেন মুমিনুল হক। ১২ ওভার শেষে গাজী গ্রুপের ৭৩ রান সংগ্রহ করলে শুরু হয় বৃষ্টি। এরপর আর মাঠে ম্যাচের একটি বলও মাঠে গড়ায়নি। ২৬ বলে ২৫ রানে মুমিনুল এবং ৩ বলে ২ রানে মাহমুদউল্লাহ অপরাজিত থাকেন।

আগামী ২২ জুন প্রথম রিজার্ড ডে'তে ১২ ওভার পর থেকেই শুরু হবে ম্যাচটি। অন্যদিকে সাভারের বিকেএসপির তিন নম্বর মাঠে রেলিগেশন লিগের প্রথম ম্যাচে খেলার কথা ছিল লেজেন্ডস অব রূপগঞ্জ ও পারটেক্স স্পোর্টিং ক্লাবের। এখন এ ম্যাচটিও হবে ২২ জুন (মঙ্গলবার)।

(ঢাকাটাইমস/২০জুন/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :