বাড়ির কাজ জমা দিতে গিয়ে ধর্ষণের শিকার স্কুলশিক্ষার্থী

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২০ জুন ২০২১, ১৭:৩৪ | প্রকাশিত : ২০ জুন ২০২১, ১৭:২১

ফরিদপুরের আলফাডাঙ্গায় প্রাথমিক বিদ্যালয়ে বাড়িরকাজ জমা দিতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে তৃতীয় শ্রেণি পড়ুয়া এক শিক্ষার্থী। রবিবার সকাল সাড়ে ১০টার দিকে আলফাডাঙ্গা পৌর এলাকার নওয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় তাৎক্ষণিকভাবে আকিদুল শেখ (২০) নামে এক যুবককে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয় বিক্ষুব্ধ জনতা। অভিযুক্ত আকিদুল নওয়াপাড়া গ্রামের সেলিম শেখের ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, ভুক্তভোগী আট বছর বয়সী শিক্ষার্থী নওয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বাড়িরকাজ জমা দিতে যাচ্ছিল। পথে রাস্তা থেকে মুখ চেপে ধরে পাশের একটি বাগানে নিয়ে তাকে ধর্ষণ করে আকিদুল। এরপর ওই শিক্ষার্থী অসুস্থ অবস্থায় বিদ্যালয়ে গিয়ে শিক্ষকদের বললে শিক্ষকরা ভুক্তভোগীর পরিবারকে তৎক্ষণাৎ বিষয়টি জানায়।

এরপর পরিবার তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানে চিকিৎসক সরোয়ার হোসেন খান প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

জানতে চাইলে চিকিৎসক সরোয়ার বলেন, ওই শিশুকে যখন হাসপাতালে আনা হয় তখন অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছিল। পরে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াহিদুজ্জামান বলেন, এ ঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২০জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :