ফেনীতে কিশোর গ্যাংয়ের হামলায় মাদ্রাসাছাত্র নিহত

ফেনী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জুন ২০২১, ২০:১৭

ফেনী শহরের বিরিঞ্চিতে কিশোর গ্যাংয়ের হামলায় আহত মাদ্রাসাছাত্র মেহরাজ (১৮) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। রবিবার বাদ জোহর শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এর আগে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় গত ১৮ মে রাতে মেহরাজকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে স্থানীয় কিশোর গ্যাংয়ের সদস্যরা।

নিহত মেহরাজ ফেনী পৌরসভার বিরিঞ্চি হাঙ্গার এলাকার ফকির বাড়ির মৃত আবদুল্যাহর ছেলে। সে বিরিঞ্চি নুরিয়া সুফিয়া মাদ্রাসারছাত্র ছিল।

এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, মাসখানেক আগে মেহরাজের বন্ধু নোমানের বোনকে ইভটিজিংয়ের প্রতিবাদ করলে স্থানীয় কিশোর গ্যাংয়ের সদস্যরা তার ওপর ক্ষুদ্ধ হয়ে ওঠেন। এর জের ধরে ১৮ মে রাতে নোমান মেহরাজকে বিরিঞ্চি রশিদ ম্যানশনের সামনে ডেকে নিয়ে মারধর শুরু করে। এসময় নোমান ও তার সহযোগীরা ইট দিয়ে মেহরাজের মাথা থেঁতলে দেয়। তার চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এলে কিশোর গ্যাংয়ের সদস্যরা পালিয়ে যায়। তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়।

পরে তার অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে একমাস চিকিৎসাধীন থাকার পর তার মৃত্যু হয়েছে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন জানান, এ ঘটনায় ফেনী মডেল থানায় ১০ জনকে আসামি করে মামলা হয়েছে। পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে। বাকি আসামিদের গ্রেপ্তারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

(ঢাকাটাইমস/২০জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :