নোয়াখালীতে আরও ১০৪ জনের করোনা শনাক্ত

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জুন ২০২১, ০৮:৪৯

নোয়াখালীতে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১০৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২৩ দশমিক ৪২ শতাংশ। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১০ হাজার ২৬৭ জনে। যার মধ্যে মারা গেছেন ১২৯জন।

এদিকে স্বাস্থ্যবিধি না মানায় বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ১৪হাজার ৭শ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার সকালে তথ্যগুলো নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার। তিনি জানান, গত ২৪ ঘণ্টায় জেলার তিনটি পিসিআর ল্যাবে ৪৪৪টি নমুনা পরীক্ষা করা হয়েছে। যার মধ্যে সদরে ৫১, হাতিয়ায় ১, বেগমগঞ্জে ২৩, সোনাইমুড়ীতে ৩, চাটখিলে ৩, সেনবাগে ৩, কোম্পানীগঞ্জে ৯ ও কবিরহাট উপজেলার ১১জন রোগী রয়েছে। জেলায় মোট সুস্থ হয়েছেন ৭হাজার ২১২ জন। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার শতকরা ৭০ দশমিক ২৪। আইসোলেশনে রয়েছেন ২৯২৬ জন। শহীদ ভুলু স্টেডিয়ামের অস্থায়ী কোভিড হাসপাতালে ভর্তি আছেন ৬৪জন রোগী।

এদিকে নোয়াখালী পৌরসভা ও ৬টি ইউনিয়নে চলমান লকডাউন কার্যক্রম বাস্তবায়নে নিয়মিত অভিযান চালাচ্ছে ভ্রাম্যমাণ আদালত। শহরের গুরুত্বপূর্ণস্থানে বসানো হয়েছে পুলিশের চেক পোস্ট। রবিবার সকাল থেকে রাত পর্যন্ত লকডাউনকৃত এলাকায় অভিযান চালিয়ে স্বাস্থ্যবিধি না মানায় ১৪টি মামলায় ১১৭০০ টাকা অর্থদ- করা হয়েছে। নোয়াখালী পৌরসভায় কঠোরভাবে চলছে লকডাউন। বিভিন্ন স্থানে প্রশাসনের তৎপরতা লক্ষ্য করা গেছে।

ঢাকাটাইমস/২১জুন/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :