মঙ্গলবার ভোররাতে নামছে আর্জেন্টিনা, ফিরছেন অ্যাগুয়েরো

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ জুন ২০২১, ১২:১৮ | প্রকাশিত : ২১ জুন ২০২১, ১২:১৪

কোপা আমেরিকা ফুটবল টুর্নামেন্টে নিজেদের তৃতীয় ম্যাচে মঙ্গলবার ভোররাতে মাঠে নামছে আর্জেন্টিনা জাতীয় ফুটবল দল। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ভোররাত ৬টায়। এই ম্যাচে আর্জেন্টিনা দলে আসছে পরিবর্তন। শুরুর একাদশেই দেশের জার্সিগায়ে মাঠে নামবেন দলীয় স্ট্রাইকার সার্জিও অ্যাগুয়েরো।

কোপা আমেরিকা ফুটবল টুর্নামেন্টে এবারের মিশন খারাপ হয়নি আর্জেন্টিনার। গ্রুপপর্বে নিজেদের প্রথম ম্যাচে চিলির বিপক্ষে ড্র করার পরের ম্যাচেই উরুগুয়েকে হারিয়েছে মেসি বাহিনী। কিন্তু দল ভালো অবস্থানে থাকলেও দুই ম্যাচে মাত্র ১৫ মিনিটের মতো খেলার সুযোগ পেয়েছেন অ্যাগুয়েরো।

তাই আর্জেন্টিনা সমর্থকদের মনে হয়তো কিছুটা ক্ষোপ থাকতেই পারে। কেননা সম্প্রতি দারুণ ফর্মেই রয়েছেন স্প্যানিশ ক্লাব বার্সেলোনায় নব্য যোগদান করা এই তারকা ফুটবলার।

অবশ্যই দলের তরুণ স্ট্রাইকার নিকোলাস গঞ্জালেসের চোটের কারণেই মূল একাদশে আাসার সুযোগ পাচ্ছে অ্যাগুয়েরো। উরুগুয়ের বিপক্ষে ম্যাচের পর করা দলীয় অনুশীলনে খুব একটা স্বস্তিতে দেখা যায়নি গঞ্জালেসকে।

এছাড়াও আর্জেন্টিনার শুরুর একাদশে পরিবর্তন আছে আরও। কারণ চোটের সমস্যা রয়েছে মিডফিল্ডার জিওভানি লো সেলসোরও। বাম পায়ের গোড়ালির চোটে দলের সঙ্গে অনুশীলন করেননি তিনি। অবশ্য করার সুযোগও নেই। কেননা গোড়ালিতে ব্যান্ডেজ বেঁধে দিয়েছেন দলের চিকিৎসকরা। তার জায়গায় সুযোগ পেতে পারেন লেয়ান্দ্র পারেদেস বা এজেকুয়েল পালাসিওস।

উল্লেখ্য, কোপার গ্রুপপর্বে এখন পর্যন্ত ২ ম্যাচ খেলেছে লিওনেল মেসিরা। একটি করে জয় এবং ড্র নিয়ে ৪ পয়েন্টে টেবিলের সবার উপরেই থাকছে লিওনেল স্কালোনির শিষ্যরা। তাদের সমান পয়েন্ট নিয়েই দুইয়ে অবস্থান করছে চিলি। আর একটি ম্যাচে একটিতেই জিতে ৩ পয়েন্ট নিয়ে তৃতীয়স্থানে অবস্থান করছে প্যারাগুয়ে।

(ঢাকাটাইমস/২১জুন/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :