জনরোষের ভয়ে ভোটে আসছে না বিএনপি: নৌ প্রতিমন্ত্রী

প্রকাশ | ২১ জুন ২০২১, ১৪:৫৬

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

জনরোষের ভয়ে চলমান উপ-নির্বাচন ও স্থানীয় সরকারের বিভিন্ন নির্বাচনে বিএনপি অংশ নিচ্ছে না বলে মন্তব্য করেছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

সোমবার দুপুরে জেলার সার্কিট হাউজে দিনাজপুর জেলা আওয়ামী লীগের করোনা প্রতিরোধ সংক্রান্ত ত্রাণ পরিচালনা কমিটির সঙ্গে মতবিনিময় সভায় তিনি এমন মন্তব্য করেন।

নৌ প্রতিমন্ত্রী আরও বলেন, জনগণ থেকে বিএনপি এতোটাই বিচ্ছিন্ন হয়ে গেছে যে তারা ভোটে যাওয়ার সাহস পাচ্ছে না। ভোট এলেই বয়কট করতেছে কারণ; করোনার সময় গত এক বছরে দেশের মানুষ তাদের আরও বেশি চিনে ফেলেছে। এরা রাজনীতি করে শুধু ক্ষমতার জন্য।

প্রতিমন্ত্রী বলেন, দেখতে পাবেন, বিভিন্ন স্থানীয় নির্বাচন হচ্ছে, উপ নির্বাচন হচ্ছে, তারা কিন্তু ভোটে অংশগ্রহণ করছে না। জনগণের কাছে গিয়ে ভোট চাওয়ার মতো অবস্থা তাদের নাই। জনগণতো তাদের বলবে, করোনার সময়তো আপনাদের দেখি নাই। এই ভয়ে তারা ভোটে আসছে না।

খালিদ মাহমুদ বলেন, জনগণের পাশে থাকাই আমাদের রাজনীতি। জনগণের দল হচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগ। আওয়ামী লীগ মানেই বাংলাদেশ।

মহামারি করোনায় সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি। জেলার লকডাউন সফল করতে দিনাজপুর জেলা আওয়ামী লীগের নেতাদের প্রতি আহ্বান জানান প্রতিমন্ত্রী।

এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আলতাফুজ্জামান মিতা, বজলুল হক, সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, সাংগঠনিক সম্পাদক শাহ রফিকুল ইসলাম, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আইনজীবী সাইফুল ইসলাম, জেলার পিপি আইনজীবী রবিউল ইসলাম প্রমুখ।

এর আগে সকালে সেতাবগঞ্জ পৌরসভা নির্বাচনে নিজের ভোটাধিকার প্রয়োগ করেন খালিদ মাহমুদ।

ঢাকাটাইমস/২১জুন/প্রতিনিধি/এমআর