সাইফের ফিফটিতে দোলেশ্বরের সহজ জয়

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জুন ২০২১, ১৭:৩৫

ডিপিএলের সুপার লিগপর্বে সাইফ হাসানের হাফ-সেঞ্চুরির ওপর ভিত্তি করে সহজ শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে সহজ জয়ই পেয়েছে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। এদিন শুরুতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১২৩ রান করে শেখ জামাল। জবাবে ব্যাট করতে নেমে ১৪ বল এবং ৬ উইকেট হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় ফরহাদ রেজারা।

ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ১১ রানেই প্রথম ৩ উইকেট হারায় শেখ জামাল। এরপর ইলিয়াস সানিকে নিয়ে কিছুক্ষণ লড়াই করে যাান দলের অভিজ্ঞ ব্যাটসম্যান ইমরুল কায়েস। কিন্তু বেশিক্ষণ সংগ্রাহ চালিয়ে যেতে পারেননি তারাও। ২৮ বলে ২৭ রানে কায়েস এবং ১৭ বলে ১০ রানে আউট হন সানি।

দলের এমন পরিস্থিতিতে অধিনায়ক নুরুল হাসান সোহানের ২৪ বলে ৪২ রানের ঝড়ো ইনিংস সম্মানসূচক দলকে সম্মানসূচক স্কোর এনে দেয়। এরপর পা দিয়ে বল আটকে ‘অবস্ট্রাক্টিং দ্য ফিল্ডে’আউট হন সোহান। পরবর্তী বাটসম্যানদের মধ্যে উল্লেখ্যযোগ্য ১৫ বলে ১৩ রান তোলেন মোহাম্মদ এনামুল।

ফলে ১২৪ রানের টার্গেটে খেলতে নেমে উদ্বোধনী জুটিতেই ৬৫ রান তোলে দোলেশ্বরের দুই ওপেনার ইমরানউজ্জামান ও সাইফ হাসান। আউট হওয়ার আগে ২৪ বলে ২০ রান করেন উইকেটরক্ষক ব্যাটসম্যান ইমরান।

অন্যদিকে শুরু থেকেই আক্রমণাত্মক ব্যাটিং করেন সাইফ। তিনি আউট হন ১১তম ওভারে। দুই ওপেনারকে সাজঘরে ফেরান সোহরাওয়ার্দি শুভ। আউট হওয়ার আগে দলের জয় নিশ্চিত করা ইনিংসে ৭ চার ও ৩ ছয়ের মারে ৩৩ বলে ৬০ রান করেন তিনি। পরে ফজলে রাব্বি ২১ ও মার্শাল আইয়ুব ১২ রান করে দোলেশ্বরকে ৬ উইকেটের জয় এনে দেন।

ঢাকাটাইমস/২১জুন/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :