ঝালকাঠিতে ব্যালট ছিনতাইয়ের অভিযোগে তিনজনের কারাদণ্ড

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জুন ২০২১, ২২:০৭

ঝালকাঠির মঠবাড়ি ইউপি নির্বাচনে সিল, কালি ও ব্যালট ছিনতাইয়ের অভিযোগে তিনজনকে ছয় মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালতের হাকিম অতিরিক্ত জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবির পারভেজ এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- মঠবাড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডের মেম্বর প্রার্থী মাহতাবের (তালা) সমর্থক নারগিস বেগম, ৪, ৫, ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বর প্রার্থী রুমানা ইয়াসমিনের (বই) সমর্থক সুমন হোসেন ও ৪, ৫, ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বর প্রার্থী মর্জিনা বেগমের (কলম) সমর্থক সাথী আক্তার।

রাজাপুর থানার ওসি শহিদুল ইসলাম জানান, নির্বাচন চলার সময়ে জাল ভোট দেওয়ার উদ্দেশ্যে ৪টি ব্যালট বই, সিল ও কালি ছিনতাই করে কেন্দ্রের বাইরে নিয়ে যায়। কেন্দ্রের দায়িত্বে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাদের আটক করে এবং ১টি ব্যালট বই উদ্ধার করে। পরে খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালত উপস্থিত হয়ে তাদের ৬ মাসের সাজা প্রদান করে।

এদিকে উপজেলার কয়েকটি ভোট কেন্দ্রে মেম্বর প্রার্থীদের সমর্থকদের মধ্যে বিচ্ছিন্ন ঘটনায় আলগী গ্রামের মেম্বর প্রার্থী জাহাঙ্গীর হোসেনসহ অন্তত ১০ ব্যক্তি আহত হন।

(ঢাকাটাইমস/২১জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :