ডিপিএল থেকে ছিটকে গেলেন মুশফিক

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ জুন ২০২১, ১৭:১৬ | প্রকাশিত : ২২ জুন ২০২১, ১৭:০৯

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের মিস্টার ডিপেন্ডেবল নামে খ্যাত উইকেটকিপার ব্যাটসমস্যান মুশফিকুর রহিমের নেতৃত্বে ডিপিএলে দারুণ ছন্দেই রয়েছে আবাহনী লিমিটেড। ক্লাব হয়তো চাইছে মুশফিকের হাত ধরেই শিরোপা ধরে রাখবে বর্তমান চ্যাম্পিয়নরা। কিন্তু সেটা আর সম্ভব হচ্ছে না। কেননা ইনজুরির কারণে ডিপিএল থেকে ছিটকে গেলেন মুশি।

মঙ্গলবার টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে ১ রানের রোমাঞ্জকর জয় পেয়েছে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করা দল আবাহনী। কিন্তু জয় এলেও দুঃসংবাদই পেয়েছে দল। কেননা সুপার লিগের পরবর্তী ম্যাচগুলোতে অধিনায়ক মুশফিককে পাবে না চ্যাম্পিয়নরা।

এদিন ম্যাচে কিপিং করার সময় বরাবরের মতো উইকেটের পেছনে গ্লাভস হাতে ছিলেন মুশফিক। ম্যাচের এক পর্যায়ে থ্রো রিসিভ করতে গিয়ে ডান হাতের আঙুলে ব্যথা পান এই উইকেটরক্ষক। এরই মধ্যে মুশফিকের হাতের স্ক্যান করানো হয়েছে। তাতে সূক্ষ্ম চিড় আছে। তাই বিশ্রামের প্রয়োজন। এ জন্য কোনো ঝুঁকি না নিয়ে কিছুদিন অলস সময় কাটাবেন তিনি।

এ বিষয়ে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিস চৌধুরি এক সাক্ষাৎকারে বলেন,“আজকে(মঙ্গলবার) সকালে মুশফিকের হাতে সিটি স্ক্যান করা হয়েছে। স্ক্যানে তার বাঁ হাতের তর্জনিতে হেয়ারলাইন ফ্র্যাকচারের অস্তিত্ব পাওয়া গেছে। আপাতত আমরা তাকে এক সপ্তাহের জন্য বিশ্রাম নিতে বলেছি। এক সপ্তাহ পরে আবার পর্যালোচনা করব। যেহেতু হেয়ারলাইন ফ্র্যাকচার, আশা করছি সেরে উঠতে খুব একটা লম্বা সময় লাগবে না।”

(ঢাকাটাইমস/২২জুন/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত