রাজধানীতে সাবেক ছাত্রলীগ নেতার আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জুন ২০২১, ১৭:১১
ফাইল ছবি

রাজধানীর শুক্রাবাদ এলাকায় গলায় ফাঁস দিয়ে ছাত্রলীগের সাবেক এক নেতা আত্মহত্যা করেছেন। তার নাম মোহাম্মদ রুবেল। তিনি ঢাকা মহানগর ১৭ নম্বর ওয়ার্ড শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক।

ঢামেক হাসপাতাল সূত্র জানায়, মঙ্গলবার সকালের দিকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। পরে দুপুর ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক রুবেলকে মৃত ঘোষণা করেন।

রুবেলের ছোট ভাই ওসমান গনি ঢাকা টাইমসকে জানান, তার ভাই সিটি করপোরেশনের ময়লার টেন্ডারের কাজ করতেন। এটা নিয়ে নিজ দলীয় নেতাদের সঙ্গে তার বিরোধ চলছিল। তিনি ঋণগ্রস্ত হয়ে মানসিকভাবে ভেঙে পড়েন। সেই দুশ্চিন্তা থেকেই নিজ রুমে গিয়ে সিলিং ফ্যানের সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে ফাঁসি দিয়ে আত্মহত্যা করেন।

রুবেল বরিশালের হিজলা থানার মৃত আবদুল মালেকের ছেলে। তিনি শুক্রাবাদের ৬২/১ নম্বর বাসায় পরিবারের সঙ্গে ভাড়া থাকতেন। দুই ভাই এক বোনের মধ্যে তিনি ছিলেন সবার বড়। ছয় মাস আগে তিনি বিয়ে করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) আব্দুল্লাহ খান ঢাকা টাইমসকে বলেন, শুক্রাবাদে রুবেল নামের এক যুবক গলায় ফাঁস দিয়েছেন। তাকে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

(ঢাকাটাইমস/২২জুন/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :