‘আ.লীগ দেশের সবচেয়ে ত্যাগী রাজনৈতিক দল’

গোপালগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জুন ২০২১, ১৯:২৯

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কর্নেল ফারুক খান বলেছেন, ‘বাংলাদেশ আওয়ামী লীগ দেশের সবচেয়ে ত্যাগী, সংগ্রামী, জনপ্রিয় এবং সবচেয়ে সফল একটি রাজনৈতিক দল। দলটি শুধু আজ বাংলাদেশের নয়, বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ সফল রাজনৈতিক দলের মধ্যে একটি। দলটি মুক্তিযুদ্ধ সহ সকল গৌরব আন্দোলনে ভূমিকা রেখেছে।’

বুধবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বাংলাদেশ আওয়মী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এমপি ফারুক খান আরো বলেন, অপ গণতান্ত্রিক ও জঙ্গিবাদ রুখতে সবাইকে সজাগ থাকতে হবে, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাষ্ট্র ক্ষমতায় রাখতে আওয়ামী লীগকে ভোট দিতে হবে।

বাংলাদেশ আওয়ামী লীগ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি তলাবিহীন ঝুড়ি থেকে ঘুরে দাঁড়িয়ে বাংলাদেশ বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল হয়েছে উল্লেখ করে তিনি বলেন, ‘এর সবকিছুই হয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের হাত ধরে। তাই আজ বাংলাদেশের জন্য এটি আনন্দের দিন।’

এর আগে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে পুস্পস্তক অপর্ণ করে তার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন কর্নেল ফারুক খান। এরপর বঙ্গবন্ধু, মহান স্বাধীনতা যুদ্ধে আত্মদানকারী সকল শহীদ ও ১৯৭৫ সালে বঙ্গবন্ধুর পরিবারের শাহাদাৎবরণকারী সকল সদস্যদের বিদেহী আত্মার শান্তি কামনা করে পবিত্র ফাতেহা পাঠ ও দোয়া মোনাজাতে অংশ নেন তিনি।

এসময় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, মির্জা আযম এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য সাহাবুদ্দিন ফরাজী, ইকবাল হোসেন অপু এমপি, সৈয়দ আব্দুল আওয়াল শামীম, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খানসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৩জুন/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

গাইবান্ধায় জমি নিয়ে বিরোধে লাঠির আঘাতে একজনের মৃত্যু

৫০০ কোটি টাকা হাতানোর চেষ্টা প্রতারক চক্রের, এনএসআই ও পুলিশের যৌথ অভিযানে গ্রেপ্তার ৯

বিল বকেয়ায় সংযোগ বিচ্ছিন্ন, অবৈধ বিদ্যুতে চলছে ইউপি কার্যালয়

কেজি দরে অপরিপক্ব তরমুজ, পিস চাইলে দাম আকাশ ছোঁয়া

লক্ষ্মীপুরে যুবলীগ নেতার চোখ উপড়ে দিয়েছে দুর্বৃত্তরা

ফেনী সরকারি কলেজে শিক্ষার্থীদের গণইফতারে ছাত্রলীগের হামলা, আহত ১০

মধ্যরাতে ফের মিয়ানমারের গুলির শব্দে কেঁপে উঠল টেকনাফ সীমান্ত

উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক, দুর্ঘটনা তদন্তে ৪ সদস্যের কমিটি

বরগুনা প্রেসক্লাবের নামে ভুয়া কমিটি গঠনের অভিযোগ 

ঝিনাইদহে বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানে জরিমানা

এই বিভাগের সব খবর

শিরোনাম :