জাল জামিননামা: আইনজীবী রাজু সিআইডির হাতে ধরা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জুন ২০২১, ১৯:৪৮
ফাইল ছবি

জাল জামিননামা তৈরির ঘটনায় ঢাকা আইনজীবী সমিতির সদস্য রাজু আহমেদ রাজীব সিআইডির হাতে ধরা দিয়েছেন। এ মামলার পরবর্তী শুনানি ১২ জুলাই নির্ধারণ করা হয়েছে।

বুধবার বিচারপতি মো. আবু জাফর সিদ্দিকী ও বিচারপতি কে এম হাফিজুল আলমের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চে এমন তথ্য জানান সিআইডির ইন্সপেক্টর সুলতান। তিনি মামলাটি তদন্ত করছেন।

আদালত থেকে বেরিয়ে ঢাকা টাইমসকে এমন তথ্য নিশ্চিত করেন রাজুর আইনজীবী মো. ওয়াজিউল্লাহ। তিনি বলেন, আগামী ১২ জুলাই এ মামলার পরবর্তী শুনানি অনুষ্ঠিত হবে। আজকে এ মামলার তদন্ত কর্মকর্তা আদালতে চারজনকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছেন। ইতিমধ্যে এই মামলার একজন আসামি ঢাকা আইনজীবী সমিতির সদস্য রাজু সিআইডির হাতে ধরা দিয়েছেন।

আদালতের আদেশ অনুযায়ী আজ নির্ধারিত দিনে জাল জামিননামা তৈরির অপরাধে করা মামলার তদন্ত কর্মকর্তাকে হাজির থাকতে বলা হয়েছিল।

এ মামলার বিবরণ থেকে জানা যায়, একটি সংঘর্ষের মামলায় বগুড়ার যুবলীগ নেতা মো. আমিনুল ইসলামসহ ৩০ আসামির জাল জামিননামা তৈরির ঘটনায় সিআইডি প্রতিবেদন দাখিল করে আদালতে।

আসামি চারজন হলেন, ঢাকা কোর্টের আইনজীবী রাজু আহমেদ রাজীব ও বগুড়া আদালতের আইনজীবী তানজীম আল মিসবাহ, কম্পিউটার অপারেটর মাসুদ রানা ও আইনজীবীর সহকারী মো. সোহাগ। এর মধ্যে সোহাগ গ্রেপ্তার হয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

(ঢাকাটাইমস/২৩জুন/এআইএম/জেবি)

সংবাদটি শেয়ার করুন

আদালত বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :