সালথায় শুধু ফুল দিয়ে আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সালথা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জুন ২০২১, ২১:৫৪

ফরিদপুরের সালথা উপজেলায় আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে বুধবার সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শুধু ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। অন্য কোনো কর্মসূচি পালন না করায় ক্ষোভ প্রকাশ করেন দলের সাধারণ কর্মী-সমর্থকরা।

আওয়ামী লীগের সাধারণ কর্মী-সমর্থকরা অভিযোগ করেন, সালথায় আওয়ামী লীগের কোনো কার্যালয় নেই। দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আনন্দ মিছিল বা আলোচনা সভাসহ কোনো কর্মসূচিই পালন করা হয়নি। শুধু জাতির জনকের ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। এছাড়া দলের অন্যন্য কর্মসূচিও পালন করতে দেখা যায় না তেমন।

তারা আরো বলেন, দল ক্ষমতায় থাকার পরেও দলীয় কার্যক্রমে গত কয়েক বছর ধরেই এমন পরিস্থিতি বিরাজ করছে। আর যদি দল ক্ষমতায় না থাকে, তাহলে কি হবে- তা বুঝতে পারছি না।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. দেলোয়ার হোসেন মিয়া বলেন, করোনাভাইরাসের কারণে দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে কর্মসূচি সীমিত করা হয়েছে। আর আমাদের উপজেলা আওয়ামী লীগের কোনো অফিস না থাকায় দলীয় কর্মসূচি পালন করতে সমস্যা হয়। দলের কার্যালয়ের অভাবে আমরা অনেক সময় অনেক কর্মসূচি পালন করতে পারি না, এটা সত্য। তবে আগামীতে দলের সকল কর্মসূচি যাতে পালিত হয়, সে ব্যবস্থা গ্রহণ করা হবে।

শ্রদ্ধা জানানোর সময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. দেলোয়ার হোসেন মিয়া, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান হামিদ, সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান ফকির মিয়া, সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য শওকত হোসেন মুকুল, উপজেলা যুবলীগের সভাপতি খায়রুজ্জামান বাবু, যুবলীগ নেতা হোসেল মাহমুদ প্রমুখ।

(ঢাকাটাইমস/২৩জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

বিল বকেয়ায় সংযোগ বিচ্ছিন্ন, অবৈধ বিদ্যুতে চলছে ইউপি কার্যালয়

কেজি দরে অপরিপক্ক তরমুজ, পিস চাইলে দাম আকাশ ছোঁয়া

লক্ষ্মীপুরে যুবলীগ নেতার চোখ উপড়ে দিয়েছে দুর্বৃত্তরা

ফেনী সরকারি কলেজে শিক্ষার্থীদের গণইফতারে ছাত্রলীগের হামলা, আহত ১০

মধ্যরাতে ফের মিয়ানমারের গুলির শব্দে কেঁপে উঠল টেকনাফ সীমান্ত

উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক, দুর্ঘটনা তদন্তে ৪ সদস্যের কমিটি

বরগুনা প্রেসক্লাবের নামে ভুয়া কমিটি গঠনের অভিযোগ 

ঝিনাইদহে বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানে জরিমানা

যারা ট্রেনে আগুন দেয় তারাই ভাড়া বৃদ্ধির গুজব ছড়ায়: রেলমন্ত্রী

আলফাডাঙ্গায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

এই বিভাগের সব খবর

শিরোনাম :