দুই প্রজন্ম একসঙ্গে

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জুন ২০২১, ১৩:১৪

নব্বইয়ের দশকের জনপ্রিয় প্লেব্যাক সিঙ্গার ডলি সায়ন্তনী। ১৯৯২ সালে ‘উত্থান পতন’ থেকে শুরু করে ‘কুলি’, ‘টাইগার’, ‘ম্যাডাম ফুলি’, ‘পাগলা ঘণ্টা’, ‘অনন্ত ভালোবাসা’সহ এ পর্যন্ত সাত শতাধিক সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন তিনি। এছাড়া তার ১৫টি একক অ্যালবাম এবং ১০০টির উপরে দ্বৈত ও মিশ্র অ্যালবাম রয়েছে।

অন্যদিকে, এ প্রজন্মের সবচেয়ে আলোচিত গায়ক ইমরান মাহমুদুল। পাশাপাশি তিনি সুরকার ও সংগীত পরিচালক হিসেবেও পরিচিতি পেয়েছেন। চ্যানেল আই সেরা কণ্ঠ থেকে উঠে আসা এই গায়ক সমানে গান গেয়ে চলেছেন সিনেমায়। এছাড়া তার বেশি কিছু একক ও মিশ্র অ্যালবামও বের হয়েছে। তরুণ সংগীতপ্রেমীদের কাছে তিনি একটা ব্র্যান্ড।

আলোচনার বিষয় হচ্ছে, দুই প্রজন্মের জনপ্রিয় দুই শিল্পী ডলি সায়ন্তনী এবং ইমরান মাহমুদুল এবার গান গাইলেন একই সঙ্গে। প্রথমবার জুটি বাঁধলেন তারা। ‘ভুল মানুষ’ নামে একটি সিনেমায় ‘দুহাত বাড়াও’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন ইমরান ও ডলি সায়ন্তনী। সম্প্রতি মগবাজারের একটি স্টুডিওতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে।

‘বলি বলি করে যে কথা হয়নি তোমাকে বলা, চলি চলি যে পথে হয়নি দুজনের চলা- এমন কথার রোমান্টিক গানটি লিখেছেন সুদীপ কুমার দীপ। সুর ও সংগীতায়োজন করেছেন শামীম মাহমুদ।

গানটি প্রসঙ্গে ডলি সায়ন্তনী বলেন, ‘ইমরান বরাবরই ভালো গান করে। একসঙ্গে গান করার কারণে খুব কাছ থেকে তা দেখেছি। এটি দুজনের প্রথম গান। গানের কথাও চমৎকার। আশা করি ভালো কিছু হবে।’

অন্যদিকে ইমরান বলেন, ‘ছোটবেলা থেকেই ডলি আপার গান শুনে আসছি। এবার প্রথমবারের মতো তার সঙ্গে গাওয়ার সৌভাগ্য হয়েছে আমার। রেকর্ডিংয়ের অভিজ্ঞতাও অসাধারণ। আশা করি গানটি শ্রোতাদের ভালো লাগবে।’

ঢাকাটাইমস/২৪জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

সুচিত্রা সেন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘মাইক’ পুরস্কৃত

তৃতীয় বিয়েটা কবে করবেন আমির খান? প্রশ্ন শুনে যা হলো

এফডিসিতে সাংবাদিকদের মারধর: লজ্জিত রিয়াজ, জানিয়েছেন নিন্দা

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসির সামনে মানববন্ধন

ভারতে ‘পদ্মশ্রী’ পেলেন বাংলাদেশের রবীন্দ্রসংগীতশিল্পী বন্যা

শিশুশিল্পী উধাও, পুরস্কারের জন্য খুঁজছেন পরিচালক নূরুজ্জামান

সাংবাদিকদের মারধর: শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

নির্বাচিত হয়েই হিন্দি সিনেমা আমদানির বিষয়ে হুঁশিয়ারি দিলেন ডিপজল

‘আম্মাজান’ সুপারহিট হওয়ার পরও কেন সিনেমা ছাড়লেন শবনম?

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, দুঃখ প্রকাশ করে যা বললেন মিশা-ডিপজল

এই বিভাগের সব খবর

শিরোনাম :