সাবেক সেনা কর্মকর্তার পা‌শে পু‌লিশ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জুন ২০২১, ১৫:২৪

অবসরে যাওয়া সেনা কর্মকর্তা চাকরি করতেন একটি বেসরকারি প্রতিষ্ঠানে। সম্প্রতি তিনি প্রতিষ্ঠানটি থেকে পদত্যাগ করেন। কিন্তু প্রতিষ্ঠানটি তার বেতন-ভাতা পরিশোধ করছিল না। এতে তিনি হতাশ হয়ে পড়েন।

৮ জুন বিষয়টি নিয়ে বাংলাদেশ পুলিশের পেজে সহযোগিতা চান সাবেক ওই সেনা কর্মকর্তার ছেলে। পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখে এবং তার সমস্যার সমাধান করে দেয়।

বৃহস্পতিবার দুপুরে পুলিশ সদরদপ্তর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৮ জুন অবসরপ্রাপ্ত এক সেনা কর্মকর্তার ছেলে বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংকে জানান তার বাবা অবসর গ্রহণের পর ঢাকায় একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করছিলেন। কিছুদিন আগে তিনি কোম্পানির নিয়ম এবং চাকরির শর্তাবলী পূরণ করেই পারিবারিক কারণে চাকরি থেকে পদত্যাগ করেন। কিন্তু প্রতিষ্ঠানটি তার বেতন-ভাতা ও আর্থিক যেসব সুবিধাদি নিয়ম অনুযায়ী প্রাপ্য ছিল সেগুলো পরিশোধ করছিল না। করোনাকালে পারিবারিক নানা কারণে এই পাওনা বুঝে পাওয়া জরুরি ছিল। কোনোভাবেই মালিকপক্ষের কাছ থেকে সাড়া না পেয়ে তিনি হতাশ হয়ে পড়েছিলেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এমন পরিস্থিতিতে সাবেক ওই সেনা কর্মকর্তার ছেলে মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংকে বার্তা পাঠিয়ে সহযোগিতা চান। পরে মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং ওসি গুলশান মো. আবুল হাসানকে বার্তাটি পাঠায়।

ওসি জরুরি ভিত্তিতে ওই কোম্পানির সঙ্গে যোগাযোগ করে ভুক্তভোগী সেনা কর্মকর্তার সব ন্যায্য পাওনা পরিশোধের ব্যবস্থা করতে কোম্পানিকে অনুরোধ করেন। পরে প্রতিষ্ঠানটি তার সব পাওনা পরিশোধ করে দেয়।

(ঢাকাটাইমস/২৪জুন/এসএস/কেআর)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :