মেহেদী ঝড়ে বিধ্বস্ত মোহামেডান

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ জুন ২০২১, ১৬:৩৭ | প্রকাশিত : ২৪ জুন ২০২১, ১৫:৪৫

ঢাকা প্রিমিয়ার লিগের(ডিপিএল) খেলায় গাজী গ্রুপ ক্রিকেটার্সের ব্যাটিং অলরাউন্ডার শেখ মেহেদী হাসানের ঝড়ো ব্যাটিংয়ে রীতিমতো বিধ্বস্ত মোহামেডান স্পোর্টিং ক্লাব। মিরপুরে অনুষ্ঠিত সুপার লিগপর্বের ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে ১৬৫ রান তোলে মোহামেডান। জবাবে ব্যাট করতে নেমে ১৯.৩ বলে ৪ উইকেট হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছায় মাহমুদউল্লাহ রিয়াদের দল।

মোহামেডানের দেয়া ১৬৬ রানের চ্যালেঞ্জিং টার্গেট মোকাবেলার জন্য সৌম্য সরকারের সঙ্গে ওপেনিংয়ে মেহেদী হাসানকে পাঠায় দল। এদিন সুযোগের সদ্ব্যবহার করেন তিনি। ওপেনিং জুটিতে সৌম্য-মেহেদী মিলে তুলেন ৪১ রান। সৌম্য আউট হন ১৭ বলে ২১ রানে।

এরপর মেহেদী আপন ছন্দে ব্যাট করতে থাকলেও ক্রিজের অপরপ্রান্তে দাঁড়াতেই পারছিলেন না কেউই। শেষ পর্যন্ত আরো সাতজন ব্যাটসম্যান ব্যাট করতে নামলেও কেউই ১১ রানে বেশি করতে পারেননি। ২ রানে শাহাদাত, ৮ রানে মুমিনুল, ৮ রানে মাহমুদউল্লাহ, ১১ রানে ইয়াসির আলি এবং ৫ রানে ফেরেন আরিফুল ইসলাম।

এদিকে মারমুখী ভঙ্গিতে ব্যাট করতে থাকা মেহেদী টিকে থাকেন ১৯ ওভার পর্যন্ত । তাতেই জয়ের দ্বারে দলকে পৌঁছায় দেন তিনি। শেষ ওভারে প্রয়োজন ছিল মাত্র ৫ রান। কিন্তু ২০ ওভারের প্রথম বলেই ফেরেন মেহেদি। আউট হওয়ার পূর্বে করেন ৫৮ বলে ৯২ রান। তার এই ইনিংসটি ১১টি চার এবং তিনটি ছক্কায় সাজানো।

এরপর জয় নিয়েই মাঠ ছাড়েন আকবর আলি ও নাহিদ হাসান। আকবর ১১ রানে এবং নাহিদ ১ রানে অপরাজিত থাকেন।

এর আগে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে অধিনায়ক শুভাগত হোমের অপরাজিত ৫৮ এবং পারভেজ হোসেন ইমনের ৪১ রানের ইনিংসের ওপর ভর করে ১৬৫ রান করে সাকিববিহীন মোহামেডান স্পোর্টিং ক্লাব।

(ঢাকাটাইমস/২৪জুন/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :