মাদারীপুরে লবেটের ধাক্কায় সিএনজি যাত্রীর পা বিচ্ছিন্ন

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জুন ২০২১, ১৬:৫৫

ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের কালকিনি উপজেলায় রাস্তার পাশে রাখা মাটিকাটার ভেকুর স্থানান্তরের জন্য ব্যবহৃত লবেটের সঙ্গে ধাক্কা লেগে সিএনজির এক যাত্রীর পা বিচ্ছিন্ন হয়ে গেছে।

এ ঘটনায় আরো দুই যাত্রী গুরুতর আহত হয়েছেন। বুধবার রাত আনুমানিক ১০টার দিকে উপজেলার ভুরঘাটা এলাকায় গ্রামীণ ব্যাংকের সামনে এই দুর্ঘটনা ঘটে।

পা বিচ্ছিন্ন হওয়া ওই ব্যক্তির নাম সোহেল (২৪) । তিনি বরিশালের উজিরপুর উপজেলার ধামুরা গ্রামের আক্কাস আলীর ছেলে। অপর আহত দুই যাত্রী হলেন- বরগুনা সদরের মোখলেসুর রহমানের ছেলে আবদুল জলিল (২২) ও পটুয়াখালীর কুয়াকাটা এলাকার আবু বকরের ছেলে আমির হোসাইন (২৮) ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাত ১০টার দিকে ভূরঘাটা এলাকায় মাটিকাটার ভেকু সরানোর জন্যে একটি লবেটে উঠানো হয়। লবেটটি ভেকু উঠানোর পরে হঠাৎ ঘুরে যায়। এসময় রবিশালগামী একটি সিএনজি ওখান দিয়ে যাচ্ছিল। ফলে লবেটের সঙ্গে সিএনজিটির ধাক্কা লাগে। ধাক্কায় সিএনজিতে থাকা তিন যাত্রী আহত হয়। এর মধ্যে সোহেলের পা বিচ্ছিন্ন হয়ে যায়। তবে সিনএজি চালকের কোনো ক্ষতি হয়নি। পরে স্থানীয়রা উদ্ধার করে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে আহত সোহেলের অবস্থা গুরুতর হলে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সোহেলের বাবা আক্কাস আলী বলেন, ‘আমার ছেলের জীবনটা শেষ হয়ে গেল। পা কেটে ফেলতে হয়েছে। দোষী ভেকু আর লবেট চালকদের বিচার চাই। আমার ছেলে পরিবার নিয়ে এখন পথে বসে গেল।’

এ বিষয়ে কালকিনি থানার ওসি (তদন্ত) নাসির উদ্দিন জানান, ঘটনা শোনার পরে হাইওয়ে পুলিশ ও থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। এই ঘটনায় কেউ এখনো থানায় অভিযোগ করেনি। করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে ভেকু ও লবেট হাইওয়ে থানায় রাখা আছে।

(ঢাকাটাইমস/২৪জুন/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :