চাঁদপুরে ব্যবসায়ীর লাশ উদ্ধার

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জুন ২০২১, ২০:৫০

চাঁদপুর শহরের খান বাড়ি সড়কের একটি ফ্ল্যাট বাসা থেকে রেহান উদ্দিন মিজি (৫৫) নামে ড্রেজার ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা, তাকে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সন্ধ্যায় খান সড়কের তামান্না শারমিন ভিলার তৃতীয় তলা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

রেহান উদ্দিন মিজি শরীয়তপুর জেলার সখিপুর থানার তারাবুনিয়া এলাকার মৃত আবদুর রব মিজির ছেলে। তিনি ওই ফ্ল্যাটে গত দুই বছর স্ত্রী পারভীন বেগমসহ ভাড়া থাকতেন।

ওই ফ্ল্যাটের আরেক ভাড়াটিয়া মরিয়ম আক্তার বলেন, রেহান উদ্দিনের স্ত্রী পারভীন বেগম আমাকে দুপুরে ফোন করে বলেন- তাদের বাসা তালাবদ্ধ কিনা। আমি গিয়ে দেখি বাসা বাইরে থেকে আটকানো, তালা নেই। আমি তাকে জানালাম- বাইরে থেকে লাগানো। তিনি বলেন, হয়তো তিনি ঘুমাচ্ছেন। পরে তিনি আবার দুইটার দিকে ফোন করে বলেন, দরজা খুলে দেখার জন্য। আমি দরজা খুলে দেখি তার দেহ চাদর দিয়ে ঢাকা অবস্থায় খাটের উপর পড়ে আছে।

তামান্না শারমিন ভিলায় তত্ত্বাবধানকারী তাফাজ্জল হোসেন তাফু পাটোয়ারী বলেন, ২০২০ সালের ফেব্রুয়ারিতে বাসায় ভাড়ায় উঠেন রেহান উদ্দিন মিজি। এলাকাবাসীর ফোন আসে আমার কাছে খবর আসে বাসার ভেতরে রেহান উদ্দিনের লাশ পড়ে আছে। অনেক দ্রুত এসে পুলিশকে খবর দেই। এর চাইতে বেশি কিছু আমার জানা নেই।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চাঁদপুরের পুলিশ পরিদর্শক মীর মাহবুবুর রহমান বলেন, আমরা জানতে পারি খান সড়কের ফ্যাট বাসায় রেহান উদ্দিন মিজি নামক ব্যক্তিকে হত্যা হয়েছে। তাৎক্ষণিক আমরা ঘটনাস্থলে যাই এবং ক্রাইম সিন করি। তিনি স্ত্রীসহ এই বাসায় থাকতেন। গত দুইদিন আগে তার স্ত্রী বেড়াতে গেছেন। ধারণা করা হচ্ছে, গত রাতের কোন এক সময় দুর্বৃত্তরা তাকে হত্যা করে।

চাঁদপুর মডেল থানার ওসি আবদুর রশিদ বলেন, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এই ঘটনায় এখন পর্যন্ত কেউ আটক হয়নি। ঘটনাটি আমলে নিয়ে ব্যাপক তদন্ত করে দেখা হচ্ছে।

(ঢাকাটাইমস/২৪জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :