নোয়াখালীতে আরও দুই মৃত্যু,নতুন শনাক্ত ১১৬

প্রকাশ | ২৫ জুন ২০২১, ১১:৫২

নোয়াখালী প্রতিনিধি,ঢাকাটাইমস

নোয়াখালীর সদর ও বেগমগঞ্জ উপজেলায় করোনায় আরও দুইজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা বেড়ে ১৩২ জনে দাঁড়িয়েছে। এদিকে জেলায় নতুন করে ১১৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

জেলায় মোট শনাক্ত বেড়ে ১০ হাজার ৬৮৫ জনে দাঁড়িয়েছে। নতুন আক্রান্তের হার শতকরা ২৬ দশমিক ২৪ ভাগ।

শুক্রবার সকালে তথ্যগুলো নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ড.মাসুম ইফতেখার।

অন্যদিকে,চতুর্থ দফায় জেলায় চলমান লকডাউন বাড়ানো হয়েছে আরও সাতদিন। আগামী শনিবার থেকে কার্যকর হবে এ লকডাউন। এ লকডাউনে নোয়াখালী পৌরসভা, সদরের ছয়টি ইউনিয়নের সঙ্গে যুক্ত করা হয়েছে বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভা, একলাশপুর ও মীরওয়ারিশপুর ইউনিয়ন।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় জেলার তিনটি পিসিআর ল্যাবে ৪৪২টি নমুনা পরীক্ষা করা হয়েছে। যার মধ্যে সদরের ৫২, সুবর্ণচরের চার, বেগমগঞ্জের ২৫, সোনাইমুড়ীর চার, চাটখিলের চার, সেনবাগের এক, কোম্পানীগঞ্জে ১৪ ও কবিরহাট উপজেলার ছয়জন রোগী রয়েছে। জেলায় মোট সুস্থ হয়েছেন সাত হাজার ৪১০ জন, শনাক্ত বিবেচনায় সুস্থতার হার শতকরা ৬৯ দশমিক ৩৫ ভাগ। আইসোলেশনে রয়েছেন তিন হাজার ১৪৩ জন ও শহীদ ভুলু স্টেডিয়ামের অস্থায়ী কোভিড হাসপাতালে ভর্তি আছেন ৫৭ জন রোগী।

এদিকে নোয়াখালী পৌরসভা ও ছয়টি ইউনিয়নে চলমান লকডাউন কার্যকর করতে নিয়মিত অভিযান চালাচ্ছে ভ্রাম্যমাণ আদালত। শহরের গুরুত্বপূর্ণস্থানে বসানো হয়েছে পুলিশের চেকপোস্ট।

(ঢাকাটাইমস/২৫জুন/পিএল)