১৬ হলে শাকিবের ‘নবাব এলএলবি’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুন ২০২১, ১৪:০৩

করোনার চোখ রাঙানির মধ্যে দেশের ১৬টি সিনেমা হলে মুক্তি পেল শাকিব খান ও মাহিয়া মাহি অভিনীত ‘নবাব এলএলবি’ ছবিটি। হলগুলো হলো- স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা সিটি ও সীমান্ত সম্ভার আউটলেটে, ব্লকবাস্টার সিনেমাস, সেনা সিনেমা, বিজিবি অডিটোরিয়াম ও গীত সিনেমা হলে।

এছাড়া দেখা যাবে সাভারের সেনা অডিটোরিয়াম, কাঁচপুরের চাঁদমহল, শ্রীপুরের চন্দ্রিমা, জয়দেবপুরের বর্ষা, রংপুরের শাপলা, ময়মনসিংহের পূরবী, বরিশালের অভিরুচি, কুলিয়ারচরের রাজ, হবিগঞ্জের মোহন ও মধুপুরের মাধবী সিনেমা হলে।

রাজধানীর মধুমিতা ও শ্যামলী সিনেমা হলসহ বেশ কিছু বন্ধ প্রেক্ষাগৃহেও ছবিটি মুক্তির কথা ছিল। কিন্তু সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমতি না পাওয়ায় তা সম্ভব হয়নি।

‘নবাব এলএলবি’ পরিচালনা করেছেন অনন্য মামুন। এখানে শাকিব-মাহি ছাড়াও একটি বিশেষ চরিত্রে আছেন অর্চিতা স্পর্শিয়া। বিভিন্ন চরিত্রে আরও আছেন শহীদুজ্জামান সেলিম, রাশেদ অপু, শায়েদ আলী, সুমন আনোয়ার, সুষমা সরকার, তন্ময়, সীমান্ত ও শাহীন মৃধা।

এর আগে গত ডিসেম্বরে দুই কিস্তিতে ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে মুক্তি পায় ‘নবাব এলএলবি’। ওই সময় বেশ আলোচনা-সমালোচনা হয় ছবিটি নিয়ে। এমনকি পরিচালক ও এক অভিনেতা পুলিশের অভিযোগের প্রেক্ষিতে মাস খানেক কারাগারেও ছিলেন।

ঢাকাটাইমস/২৫জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :