ত্রিকোণ প্রেমে শ্রাবন্তী-দেব-পাওলি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুন ২০২১, ১৬:০৩

প্রথমবার একসঙ্গে কাজ করতে চলেছেন টলিউডের তিন তারকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়, দেব ও পাওলি দাম। নাম ঠিক না হওয়া এ ছবিটি যৌথভাবে পরিচালনা করবেন লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়। তিনজন মানুষের সম্পর্কের গল্প বলবে এই ছবি। অর্থাৎ, ত্রিকোণ প্রেমের ছবি।

সম্প্রতি ছবির ‘স্ক্রিপ্ট রিডিং’-এ উপস্থিত ছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বৃহস্পতিবার নিজের ফেসবুকে ছবি পোস্ট করে সে কথা জানান পরিচালক শৈবাল বন্দ্যোপাধ্যায়। সেখানে লীনা, শৈবাল ও শ্রাবন্তীর সঙ্গে দেখা যায় প্রযোজক অতনু রায় চৌধুরীকেও।

ছবিটি সম্পর্কে পরিচালক লীনা গঙ্গোপাধ্যায় গণমাধ্যমকে বলেন, ‘হ্যাঁ, একটা ছবি করছি। পুজার পর শ্যুটিং শুরু করার কথা রয়েছে। কেন্দ্রীয় ভূমিকায় শ্রাবন্তী, দেব আর পাওলি থাকছেন।’

এর আগে লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায় পরিচালিত ‘মাটি’ ছবিটি সিনেমাপ্রেমীদের কাছে প্রশংসিত হয়েছিল। দেশ ভাগের গল্প নিয়ে তৈরি ওই ছবিতে দেখা গিয়েছিল পাওলি দাম ও আদিল হুসেনকে।

পরবর্তীকালে এই পরিচালক জুটির ‘সাঁঝবাতি’ ছবিটিতেও অভিনয় করেন পাওলি দাম। সঙ্গে ছিলেন দেব। আরও ছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায় ও লিলি চক্রবর্তী। ছবিটি বক্স অফিসে সাফল্যও পেয়েছিল। এবার আরও একবার দেব, পাওলি ও শ্রাবন্তীকে নিয়ে পর্দায় ফিরছেন লিলি ও শৈবাল।

ঢাকাটাইমস/২৫জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :