পাঁচ দিন ধরে পানির সংকটে চাঁপাইনবাবগঞ্জ পৌরবাসী

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জুন ২০২১, ১৮:০৩

চাঁপাইনবাবগঞ্জের পৌর এলাকার হাসপাতাল মোড়, পেয়ারা বাগান, মসজিদপাড়াসহ বেশ কিছু জায়গায় গত পাঁচ দিন ধরে পৌরসভার সরবরাহ করা পানি থেকে বঞ্চিত নাগরিকরা। পৌরবাসীর অভিযোগ, গেলো পাঁচ দিন ধরে পৌর কর্তৃপক্ষকে জানিয়ে কোনো কাজ হয়নি।

পৌর মেয়র নজরুল ইসলাম জানান, তুলাপোট্টি এলাকায় পৌরসভার একটি ডিপটিউবয়েলের মেশিন নষ্ট হওয়ায় পানির সমস্যায় পড়েছে পৌরবাসী।

হাসপাতাল মোড়ের হাবিবুর রহমান জানান, গত পাঁচ দিন ধরে পৌরসভার পানি না পেয়ে বাইরে থেকে পানি নিয়ে এসে বাড়ির রান্না বান্নার কাজ করে করতে হচ্ছে। পানি না পেয়ে অনেক সমস্যা হচ্ছে।

পেয়ার বাগান এলাকার গৃহিনী কারিমা খাতুন জানান, আমাদের এলাকায় গেলো পাঁচ দিন ধরে পানি পাওয়া যাচ্ছে না। এ এলাকায় প্রায় ২৫-৩০টি ঘর পৌরসভার পানি পাচ্ছে না। পানি না পেয়ে নদীতে গিয়ে গোসল ও পারিবারিক কাজ করতে হচ্ছে। পৌরসভার লোককে বললে তারা বলেন, আরো কয়েকদিন পানি পাওয়া যাবে না। অনেকের জলমোটার থেকে আয়রনযুক্ত পানি দিয়ে শৌচকাজ সারতে হচ্ছে।

মসজিদপাড়া এলাকার মঈন আলী বলেন, ‘খাবার পানির সমস্যা, গোসলের পানির সমস্যা, রান্নার পানির সমস্যা হচ্ছে। কোনোভাবে পৌর কর্তৃপক্ষ পানির সমস্যার সমাধান করছে না। বরং আরো কয়েকদিন নাকি পানি দিবে না। এভাবে থাকা কীভাবে সম্ভব।’

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম জানান, কয়েকদিন আগে পৌর এলাকার তুলাপোট্টিতে একটি ডিপটিউবয়েলের মেশিন নষ্ট হয়। গেলো কদিন ধরে ওই ডিপটিউবয়েলের মেশিন মেরামত করায় বেশ কিছু এলাকায় সাপ্লাইয়ের পানির সমস্যা হচ্ছে। আগামী তিন দিনের মধ্যে ডিপটিউবয়েল ভালো হয়ে যাবে। আর ভালো হলেই আবারো পানি পাবে পৌরবাসী।

(ঢাকাটাইমস/২৬জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :