ফুটবল খেলতে গিয়ে প্রাণ হারানো কলেজছাত্রের বাড়িতে শোকের মাতম

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জুন ২০২১, ২০:২৫

বিবাহিত-অবিবাহিত ফুটবল খেলতে গিয়ে প্রাণ হারানো মেধাবী কলেজছাত্র আব্দুল আজিজের বাড়ি ও গ্রামে চলছে শোকের মাতম। শনিবার সকাল ৯টায় নিহত ছাত্রের বাড়িতে গিয়ে দেখা যায় তার মা আনোয়ারা বেগম আহাজারি করছেন। আর তার সহপাঠি ও প্রতিবেশীদের মাঝে চলছে শোকের মাতম। পুরো গ্রামটাই যেন কান্নায় ভারি হয়ে পড়েছে।

এর আগে শুক্রবার সন্ধ্যায় ভোগা ফুটবল মাঠে বিবাহিত-অবিবাহিত ফুটবল খেলতে গিয়ে বুকে বল লেগে প্রাণ হারায় ভোগা গ্রামের কৃষক শামসুল হকের ছেলে ও সিংড়া দমদমা পাইলট স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র আব্দুল আজিজ (১৭)। শনিবার সকাল ১০টায় ভোগা ঈদগাহ মাঠে তার জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে।

নিহত ছাত্রের খেলার সহপাঠি আজিজুল হক বলেন, সে যেমন লেখাপড়ায় মেধাবী ছিল, তেমনি বিভিন্ন খেলাধুলা ভালো করতো। মৃত্যুর কিছুক্ষণ আগে সে অবিবাহিতদের পক্ষে একটি গোল করে। তারপরই একটি কর্ণারের বল খেলতে গিয়ে বুকে লেগে নিঃশ্বাস আটকে মারা যায়। তার চোখে এখনও খেলাধুলা ও মৃত্যু ভাসছে। এই মৃত্যু মেনে নেয়া যায় না। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. হুমায়ুন আহমেদ বলেন, হাসপাতালে পৌঁছার আগেই তার মৃত্যু হয়েছে।

সিংড়া দমদমা পাইলট স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আনু বলেন, সে সমাপনী ও জেএসসিতে বৃত্তি এবং এসএসসিতে গোল্ডেন প্লাস পেয়েছিল। তার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।

সিংড়া থানার ওসি নুর এ আলম সিদ্দিকী নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

(ঢাকাটাইমস/২৬জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :