জিনের ভয় দেখিয়ে দুই স্কুলছাত্রীকে ‘ধর্ষণ’, সাধু গ্রেপ্তার

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ জুন ২০২১, ১৫:১৬ | প্রকাশিত : ২৭ জুন ২০২১, ১৫:০৫

জিনের ভয় দেখিয়ে দুই স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে সবুর প্রামাণিক (৫৫) নামে এক সাধুকে গ্রেপ্তার করেছে পুলিশ। সবুর রাজবাড়ীর পাংশা উপজেলার কলিমহর ইউনিয়নের প্রাণপুর গ্রামের বাসিন্দা।

শনিবার রাত সাড়ে ১০টার দিকে ওই সাধুর বাড়ির এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, দাঁড়ি কেটে চেহারা পরিবর্তন করে পালিয়ে বেড়াচ্ছিল ওই সাধু। অনেক চেষ্টার পর তাকে গ্রেপ্তার করা হয়েছে।

এর আগে গত মঙ্গলবার রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল আদালতে ওই দুই স্কুলছাত্রীর স্বজনরা পৃথক দুটি মামলা করেন। পরে আদালত রাজবাড়ীর পাংশা মডেল থানার ওসিকে নিয়মিত মামলা হিসেবে গ্রহণ করার জন্য নির্দেশ দিয়েছে।

ধর্ষণের শিকার নবম শ্রেণির ছাত্রী বলেন, সাধু সবুর আমাকেসহ আমাদের পরিবারের সদস্যদের জিন ও পরীর ভয় দেখায়। এর অংশ হিসেবে গত মে মাসের শেষ দিকে একদিন রাতে সবুর আমার বাবাকে বলেন, এক গ্লাস পানি নিয়ে আমাকে বাড়ির পাশে থাকা একটি তাল গাছের নিচে যেতে। আমি সেখানে গেলে নানা ধরনের কথা বলে এবং সে জোর করে আমার হাত বেঁধে ফেলে এবং ধর্ষণ করে। এসময় আমি চিৎকার দিতে গেলে সে আমাকে ভয় দেখায়। জিন না কি আমার বাবাকে মেরে ফেলবে এবং এ কথা কাউকে বললে আমার পরিবার ধ্বংস হয়ে যাবে। সে বলে, আমাকে টানা ৪১ দিন জিনের খায়েশ মেটাতে হবে। আর এ খায়েশ মেটালেই আমাদের ভাগ্যের পরিবর্তন হয়ে যাবে। এসব কথা বলে আমাকে দুবার ধর্ষণ করে সে।

অপরদিকে দশম শ্রেণির আরেক ছাত্রী বলেন, আমি বেশ কিছু দিন ধরে আমার বোনের বাড়িতে আছি। ওই বাড়িতে সাধু সবুর আসে। সে আমার বোন-দুলাভাইকে বড়লোক করে দেবার প্রলোভন দেখায়। এবং সবুর তার নিজ বাড়িতে কথিত জিনের আসনে আমাকে বসানোর কথা বলে। এই আসনে না বসালে বড় রকমের ক্ষতি হবে বলেও ভয় দেখায় সে।

এই ভুক্তভোগী জানান, গত মে মাসের শেষ দিকে একদিন রাতে সবুরের বাড়ির কথিত জিনের আসনে সে যায়। তখন সবুর প্রথমে তাকে দুই রাকাত নফল নামাজ আদায় করতে বলে। নামাজ শেষ করতেই সে, সবুর জোর করে তাকে ধর্ষণ করে। এরপর একই ধরনের ভয় দেখিয়ে তাকে চারবার ধর্ষণ করে।

(ঢাকাটাইমস/২৭জুন/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :