করোনা রোগীদের ১৫ অক্সিজেন সিলিন্ডার দিলেন মাশরাফি

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জুন ২০২১, ১৮:০৯

নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি বিন মর্তুজার উদ্যোগে করোনায় আক্রান্ত রোগীদের জন্য ১৫টি অক্সিজেন সিলিন্ডার দেওয়া হয়েছে। শনিবার বিকালে নড়াইল এক্সপ্রেস হেলথ কেয়ার সেন্টারে জেলা প্রশাসক হাবিবুর রহমানের নিকট অক্সিজেন সিলিন্ডারগুলো হস্তান্তর করা হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সাংসদ মাশরাফির নিজস্ব তহবিল থেকে পাঁচটি এবং বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের পক্ষ থেকে ১০টি অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থা করা হয়েছে। যা করোনায় আক্রান্ত রোগীদের জন্য বিনামূল্যে সরবরাহ করা হবে। এর আগে আরো ২৭টি সিলিন্ডারের মাধ্যমে এ পর্যন্ত ৪৬০ জন রোগীকে বাড়ি বাড়ি গিয়ে অক্সিজেন সেবা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের কর্মকর্তারা।

এছাড়া করোনার শুরু থেকেই নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের উদ্যোগে টেলিমেডিসিন সেবাসহ নমুনা সংগ্রহের জন্য আর্থিক সহায়তা দেওয়া হয়েছে। অসহায় মানুষকে দেওয়া হয়েছে খাদ্য সহায়তাও।

সিলিন্ডার হস্তান্তরকালে উপস্থিত ছিলেন- নড়াইল পৌর মেয়র আঞ্জুমান আরা, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা মাশরাফির বাবা গোলাম মোর্ত্তজা স্বপন, ফাউন্ডেশনের ভাইস-চেয়ারম্যান শামীমূল ইসলাম টুলু, কোষাধ্যক্ষ মীর্জা নজরুল ইসলাম, কর্মকর্তা কামরুল আলম, ইস্রাফিল খবির রাজুসহ অনেকে।

(ঢাকাটাইমস/২৭জুন/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :